মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
প্রসেনজিতের পর ঋতুপর্নাকে ইডির তলব
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 10 July, 2019 at 7:49 PM
প্রসেনজিতের পর ঋতুপর্নাকে ইডির তলবরোজভ্যালি মামলায় জড়াল টলিউডের আরও এক সুপারহিট তারকার নাম। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে তলব করার ২৪ ঘণ্টার পাড় হতে না হতেই ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করল ইডি৷ পরপর টলিউডের দুই টলিউডের সুপারস্টারকে ইডির নোটিশ পাঠানোয় টলিপাড়ায় সরগরম হয়ে উঠেছে৷
বুধবার (১০ জুলাই) সকালে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে নোটিশ পাঠায় ইডি৷সূত্রের খবর, রোজভ্যালি এবং তার মধ্যে কোনও টাকার লেনদেন হয়েছিল কিনা, তা জানতেই তলব ঋতুপর্ণাকে।
সূত্রের দাবি, কম দামের সিনেমা বেশি দামে রোজভ্যালির কাছে বিক্রি করার অভিযোগ রয়েছে টলিউডের এই নামী অভিনেত্রীর বিরুদ্ধে। সিনেমা বেচা কেনার বিষয়ে ঋতুপর্ণা মধ্যস্থতার কাজ করতেন বলে খবর।
অভিযোগ রয়েছে , রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডুকে ব্ল্যাকমেল করে এই কম দামের ফিল্ম বেশি দামে বিক্রি করেছেন ঋতুপর্ণা। ইডির তরফের তদন্তকারীরা সংশোধনাগারে গিয়ে গৌতম কুণ্ডুর সঙ্গে কথা বলার পরই এমন তথ্য জানতে পেরেছেন বলে জানা যাচ্ছে।
ইডির সূত্র জানায়, গৌতম কুন্ডু চিটফান্ড সংস্থার একাউন্ট থেকে ঋতুপর্ণা সেনগুপ্তর বিদেশ যাওয়ার টিকিট খরচ প্রদানের প্রমাণ পাওয়া গেছে। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর মধ্যস্থতাতেই নাকি টলিউডের বেশকিছু নিম্ন বাজেটের ছবি চড়া দামে কিনেছিলেন গৌতম কুন্ডু।
আগামী ১৯ জুলাই ইডির দফতরে টলিউড মেগাস্টারকে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে সংস্থা।
পর্যবেক্ষকরা বলছেন রোজভ্যালি কাণ্ডে ইডির নজর এবার টলিউডের উপর পড়েছে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত এরপর আর কার কার নাম জড়ায় তা এখন দেখার বিষয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft