বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯
বিনোদন সংবাদ
শ্রীদেবীকে খুন করা হয়েছে দাবি ফরেনসিক বিশেষজ্ঞের
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 10 July, 2019 at 7:49 PM
শ্রীদেবীকে খুন করা হয়েছে দাবি ফরেনসিক বিশেষজ্ঞেরআশির দশকে বলিউডে পদার্পন করেন সে সময়ের সুপার হিট অভিনেত্রী শ্রীদেবী। ১৯৮০ ও ১৯৯০-এর দশকের ভারতের বিনোদন শিল্পের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত নারী ছিলেন 'চাঁদনী' খ্যাত এ নাইকা। তাকে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে অন্যতম সেরা ও সবচেয়ে প্রভাবশালী অভিনেত্রী হিসেবে গণ্য করা হয় তাকে।
শ্রীদেবীর মৃত্যু নিয়ে রহস্য ছিল আগেই। বছর ঘুরে যাওয়ার পর ফের সেই মৃত্যু নিয়ে সামনে এল চাঞ্চল্যকর তথ্য।
২০১৮-র ২৪ ফেব্রুয়ারি মৃত্যু হয়েছিল শ্রীদেবীর। দুবাইতে আত্মীয় মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন শ্রীদেবী। বিয়ে শেষ হতেই দেশে ফেরেন বনি কাপুর ও শ্রীদেবীর দুই মেয়ে। কিন্তু শ্রীদেবী সেখানেই থেকে গিয়েছিলেন।
সেখানেই বিলাসবহুল হোটেলের স্নানঘরে বাথটবে পাওয়া গিয়েছিল শ্রীদেবীর দেহ।প্রাথমিক রিপোর্টে আকস্মিক মৃত্যু বলা হলেও, অনেকেই দাবি করেছিলেন, ঠান্ডা মাথায় ছক কষে খুন করা হয়েছিল অভিনেত্রীকে।
অনেকে সন্দেহ করেছিল এই ঘটনার সঙ্গে তার স্বামী বনি কাপুর জড়িত থাকতে পারেন। তারপর থেকেই শ্রীদেবীর মৃত্যু ঘিরে তৈরি হয় ধোঁয়াশা। কিন্তু তদন্তে কোনওরকম গলদ না পেয়ে মামলা শেষ করে পুলিশ। এমনকি, গতবছর মে মাসে দেশের শীর্ষ আদালতের তরফেও খারিজ করে দেওয়া হয় এই মামলা।
সম্প্রতি সামনে এল বিস্ফোরক তথ্য। কেরলের জেলের ডিজিপি ঋষিরাজ সিং সামনে এনেছেন সেই তথ্য। তিনি জানিয়েছেন, তার বন্ধু ডক্টর উমাদাথন ভীষণ অভিজ্ঞ একজন ফরেনসিক বিশেষজ্ঞ। তার কাছেই কৌতূহলের বশে শ্রীদেবীর মৃত্যুর কারণ জানতে চেয়েছিলেন ঋষিরাজ। তখনই বিস্ফোরক মন্তব্য করেন উমাদাথন। ফরেনসিক বিশেষজ্ঞ উমাদাথন বলেছেন, আমার অনুমান, সম্ভবত এই মৃত্যু স্বাভাবিক নয়। আবার অ্যাক্সিডেন্টাল ডেথও নয়। হতে পারে তাকে খুন করা হয়েছে।
বিশেষজ্ঞের মতে, শ্রীদেবীর মৃত্যু যেভাবে হয়েছে, কোন মানুষ সেভাবে এক ফুট জলে ডুবে মারা যেতে পারে না। তার দাবি, কেউ মাথা বা পা টেনে ধরে ডুবিয়ে না দিলে এক ফুট জলে ডুবে মারা যেতে পারেন না শ্রীদেবী।
এই মন্তব্যের পরেই গোটা বলিউড জুড়ে শোরগোল শুরু হয়ে যায়।
উল্লেখ্য যে, বিনোদন শিল্পে তার অবদানের জন্য ২০১৩ সালে ভারত সরকার তাকে দেশটির চতুর্থ সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পদ্মশ্রী পদকে ভূষিত করে। ভারতীয় চলচ্চিত্রের শতবর্ষপূর্তি উপলক্ষ্যে ২০১৩ সালে সিএনএন-আইবিএনের এক জরিপে তিনি '১০০ বছরে ভারতের সেরা অভিনেত্রী' হিসেবে নির্বাচিত হন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft