বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
জাতীয়
আট বিভাগীয় শহরে সমাবেশ করবে বিএনপি
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 10 July, 2019 at 5:48 PM
আট বিভাগীয় শহরে সমাবেশ করবে বিএনপিআট বিভাগীয় শহরে সমাবেশ করবে বিএনপি। দলটির নীতিনির্ধারকরা কর্মপরিকল্পনা চূড়ান্ত করছেন। বিভাগীয় সমাবেশ কেন্দ্র করে ইতোমধ্যে নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে চাঙ্গাভাব। সমাবেশ সফল করতে মহানগর ও জেলা নেতারা দফায় দফায় বৈঠক করছেন। মূল দলের পাশাপাশি অঙ্গসংগঠনের শীর্ষ নেতাদের সঙ্গেও তারা বসছেন।
আগামী দিনে করণীয় সম্পর্কে নির্দেশনা, নির্বাচনের পর ঝিমিয়ে পড়া নেতাকর্মীদের উজ্জীবিত করাসহ আগামী দিনে আন্দোলন-সংগ্রামসহ সার্বিক কর্মকাণ্ডেও গতি আসবে বলে মনে করছেন বিএনপির নীতিনির্ধারকরা।
জানা গেছে, কমিটি পুনর্গঠন কেন্দ্র করে সারা দেশে বিএনপির তৃণমূল চাঙ্গাও করা হচ্ছে। মনোবল ফিরিয়ে এনে নেতাকর্মীদের সক্রিয় করতে নানা উদ্যোগ নেয়া হয়েছে। এর পাশাপাশি আট বিভাগীয় শহরে সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে দলটির হাইকমান্ড।
বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ বলেন, আহ্বায়ক কমিটি দেয়ার পর আমরা যেভাবে কর্মকাণ্ড করছি, তাতে তৃণমূল নেতাকর্মীরা দারুণ উজ্জীবিত। মনে হয়, ১০ বছর ধরে নেতাকর্মীরা জিম্মি ছিল। আশা করি, তিন মাসের মধ্যে থানা, ইউনিয়ন, পৌরসভাসহ তৃণমূলের সব কমিটি ভালোভাবে দিতে পারব। যেখানে ত্যাগী ও পরীক্ষিতরা থাকবেন।
এ ব্যাপারে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, গত সংসদ নির্বাচনে ভোট ডাকাতির কারণে নেতাকর্মীদের মধ্যে এক ধরনের হতাশা তৈরি হয়েছে। আমাদের এখন মূল কাজই হচ্ছে হতাশাগ্রস্ত নেতাকর্মীদের জাগিয়ে তোলা। তাদের স্বপ্ন দেখানো।
তিনি বলেন, এ লক্ষ্যে আমরা জেলাগুলোর কমিটি আপডেট করছি। যারা যোগ্য ও ত্যাগী এবং আন্দোলন-সংগ্রামে যারা রাজপথে ছিলেন, তাদেরই নেতৃত্বে আনা হচ্ছে। এতে তৃণমূলে প্রাণ ফিরে আসবে বলে তিনি আশা করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft