বুধবার, ২৪ জুলাই, ২০১৯
প্রেস বিজ্ঞপ্তি
৩৯ বছর পর দখলমুক্ত হল পাবনা মহিলা সমিতির কার্যালয়
প্রেস বিজ্ঞপ্তি :
Published : Wednesday, 10 July, 2019 at 7:52 PM
৩৯ বছর পর দখলমুক্ত হল পাবনা মহিলা সমিতির কার্যালয়প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিশেষ নির্দেশনায় অবশেষে দীর্ঘ ৩৯ বছর পরে দখলমুক্ত হল বাংলাদেশ মহিলা সমিতি পাবনা জেলা শাখার কার্যালয়। লাহিড়ীপাড়ার ইফা সংলগ্ন কার্যালয়টি দীর্ঘদিন ধরে দখল করে রেখেছিলেন স্থানীয় সাংবাদিক ও পাবনা জেলা আওয়ামী লীগের উপদেস্টা আব্দুল মতিন খান। বুধবার বেলা ১১টায় সহকারি কমিশনার (ভূমি) রোকসানা মিতা ও অনুজা মন্ডলের উপস্থিতিতে দখলমুক্ত করে বাংলাদেশ মহিলা সমিতি পাবনা জেলা শাখার নেতৃবৃন্দের কাছে বুঝিয়ে দেয়া হয়। এর আগে বারবার নোটিশ পাঠিয়েও তাকে উচ্ছেদ করা সম্ভব হয়নি। প্রতিটি সরকারের সময়ই তিনি প্রভাব খাঁটিয়ে সরকারের এই সম্পত্তি দখল করে রেখেছিলেন।
সহকারি কমিশনার (ভূমি) রোকসানা মিতা ও অনুজা মন্ডল গণমাধ্যমকর্মীদের জানান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিশেষ নির্দেশনায় এবং জেলা প্রশাসক কবির মাহমুদ স্যারের তত্ত্বাবধানে আমরা আজ পাবনা জেলা মহিলা সমিতির নেতৃবৃন্দের কাছে বুঝিয়ে দিলাম। আজ থেকে পাবনা জেলা মহিলা সমিতি তাদের কার্যালয়টি ব্যবহার করতে পারবে।
বাংলাদেশ মহিলা সমিতি পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদিকা অ্যাড. সালমা আক্তার শিলু বলেন, দীর্ঘদিন ধরে আমাদের কার্যালয়টি সাংবাদিক আব্দুল মতিন খান দখল করে রেখেছিলেন। বারবার নোটিশ পাঠিয়েও তাকে উচ্ছেদ করা সম্ভব হয়নি। বিভিন্ন ভাবে সুপারিশ করে বেহায়ার মতো প্রায় কয়েক দশক দখল করে রেখেছিলেন তিনি।৩৯ বছর পর দখলমুক্ত হল পাবনা মহিলা সমিতির কার্যালয়
অবশেষে আমরা প্রধানমন্ত্রীর দারস্ত হই। প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিশেষ নির্দেশনায় অবশেষে আজ আমরা আমাদের নিজস্ব কার্যালয় ভবন বুঝে পেলাম। যিনি দখল করে ছিলেন, তিনি আমাদের আসবাবপত্রগুলোও নিয়ে গেছেন। দুমাসের বিদ্যুৎ বিলও বকেয়া রয়ে গেছে। আমরা তার সাখে দেখা করে আমাদের আসবাবপত্রগুলো ফেরত চাইব।
জেলা কৃষকলীগের সহ-সভাপতি সোহরাব উদ্দিন জানান, আমার স্ত্রী রোকেয়া খানম ইতি পাবনা জেলা মহিলা সমিতির সাধারণ সম্পাদিকা থাকাকালীন সময়ে বারবার চেস্টা করেও কার্যালয়টি দখলমুক্ত করতে পারেননি। ইতি আজ আমাদের মাঝে নেই, কিন্তু তার স্বপ্ন বাস্তবায়ন হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft