সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
সারাদেশ
পাবনায় বিএনপি’র কেন্দ্রীয় নেতাদের গাড়িবহরে হামলা, আহত ৩
পাবনা প্রতিনিধি :
Published : Wednesday, 10 July, 2019 at 8:16 PM
পাবনায় বিএনপি’র কেন্দ্রীয় নেতাদের গাড়িবহরে হামলা, আহত ৩পাবনার ঈশ্বরদী রেলগেট এলাকায় বিএনপি ও যুবদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের গাড়িবহরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় যুবদলের কেন্দ্রীয় তিন নেতা আহত হয়েছেন।
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ট্রেনযাত্রায় হামলা মামলার রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পরিবারের খোঁজ-খবর নিতে ঢাকা থেকে পাবনায় আসেন কেন্দ্রীয় বিএনপি ও যুবদলের নেতারা। জেলা বিএনপি ও যুবদলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গাড়িবহর পাবনা থেকে ঈশ্বরদীর উদ্দেশে রওনা দেয়। ঈশ্বরদী পৌর এলাকার রেলগেট এলাকা অতিক্রমের সময় দুর্বৃত্তরা গাড়িবহরে অতর্কিত হামলা চালায়। গাড়ি ভাংচুর করে তারা।
পাবনা জেলা যুবদলের সভাপতি মোসাব্বির হোসেন সঞ্জু জানান, বহরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু, কেন্দ্রীয় নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু, হাবিবুর রহমান হাবিবসহ কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতারা ছিলেন। তবে তারা অক্ষত আছেন। হামলায় যুবদলের আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
তার অভিযোগ, পূর্বপরিকল্পিতভাবে ছাত্রলীগ-যুবলীগের সশস্ত্র ক্যাডাররা এই হামলা চালিয়েছে।
তবে এ বিষয়ে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের স্থানীয় একাধিক নেতার সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। তবে শুনেছি রেলগেটের সামনে কে বা কারা একটি গাড়ি ভেঙেছে। বিষয়টি খোঁজ নিয়ে দেখা হচ্ছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft