মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চুয়াডাঙ্গায় শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন
চুয়াডাঙ্গা প্রতিনিধি :
Published : Thursday, 11 July, 2019 at 6:17 AM
চুয়াডাঙ্গায় শিশু ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবনচুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় ১১ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ মামলায় শাহাবুল ইসলাম (৩৭) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।
বুধবার (১০ জুলাই) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক জিয়া হায়দার আসামির অনুপস্থিতিতে এ দণ্ডাদেশ প্রদান করেন। কারাদণ্ডপ্রাপ্ত শাহাবুল ইসলাম জীবননগর উপজেলার মৃগমারী গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।
মামলার বিবরণে জানা যায়, ২০১০ সালের ৩০ মার্চ মৃগমারী গ্রামের এক শিশুকে মেলা দেখানোর নাম করে পার্শ্ববর্তী দেহাটি গ্রামে নিয়ে যায় শাহাবুল। এরপর রাতে অচেতন করে ওই শিশুকে একটি সেগুন বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে সে। বাড়ি ফেরার পর শিশুটি অসুস্থ্য হয়ে পড়লে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন। এ ঘটনার পর শিশুটির পিতা বাদী হয়ে জীবননগর থানায় দুইজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
জীবননগর থানার তৎকালীন উপপরিদর্শক কেরামত আলী দুইজনকে অভিযুক্ত করে একই বছরের ১৫ জুন আদালতে মামলার চার্জশিট দাখিল করেন। দীর্ঘ শুনানির পর আদালত এ মামলার ৭ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ ও পরীক্ষা-নিরীক্ষা শেষে অভিযুক্ত শাহাবুলকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।
মামলার অপর আসামি রোজীনা খাতুনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft