সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
বিনোদন সংবাদ
বালিতে অন্তরঙ্গ মুহূর্তে মিলিন্দ-অঙ্কিতা
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 11 July, 2019 at 6:17 AM
বালিতে অন্তরঙ্গ মুহূর্তে মিলিন্দ-অঙ্কিতাআর পাঁচজন বলি সেলেবদের মতোই গরমের ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন মিলিন্দ-সোমন-অঙ্কিতা কানওয়ারও। তারা গেছেন বালিতে। সেখানে গিয়ে প্রকৃতির মধ্যে নিজেদের মিশিয়ে দিয়ে ছবি তুলেছেন একদম বলিউড স্টাইলে। সেই ছবি ইনস্টায় শেয়ার করে মিলিন্দ ক্যাপশনে লিখেছেন, বালি-উড ইন দ্য স্কাই (“Bali’wood in the sky”)!
আসলে, মিলিন্দ আর অঙ্কিতা যেখানে ছবি তুলেছেন সেটি বালির বিখ্যাত বেশাখি মন্দিরের সবচেয়ে উঁচু ধাপে। পাথরে খোদাই করা ন্দিরের দরজার কাছে দাঁড়ালে মনে হয়, আকাশ যেন ছুঁয়ে গেছে মন্দিরকে। সেখানে হিন্দি ছবির স্টাইলে পোজ দেওয়ায় এই ক্যাপশন।
বালিতে গিয়ে সমস্ত কিছুর মজা নিয়েছেন মিলিন্দ-অঙ্কিতা। সমুদ্রতটে হেঁটেছেন। সমুদ্রে নেমেছেন। স্কুবা ডাইভিং করেছেন। এমনকি খড়ের টুপিও পরেছেন। মিঞাঁ-বিবির দাবি, যিনি যে পেশাতেই কাজ করুন দিনের শেষে তিনি একজন রক্ত-মাংসের মানুষ। তাই যেখানে যেমন সেখানে তেমন হয়ে গিয়ে মজা করুন। জীবনকে উপভোগ করুন।
প্রসঙ্গত, পাঁচ বছর ডেটিংয়ের পর গত বছরের এপ্রিলে আলিবাগে মহারাষ্ট্রের রীতি-রেওয়াজ মেনে বিয়ে করেন মিলিন্দ-অঙ্কিতা। এরপরে খালি পায়ে তারা স্বপ্নের বিয়ে সারেন স্পেনে। মিলিন্দ অঙ্কিতার থেকে প্রায় ৩০ বছরের বড়! যা নিয়ে অঙ্কিতার পরিবারও খুব ভীত ছিলেন বলে জানিয়েছেন মিলিন্দ ঘরনি। সূত্র: এনডিটিভি



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft