বুধবার, ২৪ জুলাই, ২০১৯
সারাদেশ
ফেনীর মহিপালে ২১ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
কাগজ ডেস্ক :
Published : Thursday, 11 July, 2019 at 6:40 PM
ফেনীর মহিপালে ২১ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটকঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে অভিযান চালিয়ে ২০ হাজার ৯’শ ৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।
ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে কতিপয় মাদক ব্যবসায়ী ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে ভ্যানযোগে মালামাল পরিবহণের আড়ালে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে ফেনী সদরের পাঁচগাছিয়া বাজার থেকে লালপুলের এলাকার দিকে যাচ্ছে।
র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল ফ্লাইওভারের পার্শ্বে রেঙ্গুনী সুইটস এন্ড বিরিয়ানী হাউস সংলগ্ন বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে।
এ সময় পাঁচগাছিয়া বাজার হতে লালপুলগামী একটি ভ্যানকে তল্লাশীর জন্য সংকেত দিলে ভ্যানের ড্রাইভার ভ্যানটিকে না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ভ্যানটি আটক করে।
এসময় টাঙ্গাইল জেলার ভুয়াপুরের মেঘার পটল গ্রামের মো. আজাহার আলী আজা হুজুরের ছেলে মো. গাজী (৩৬) কে আটক করা হয়। আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার সনাক্তমতে ভ্যান তল্লাশী করে ভিতরে লুকানো অবস্থায় ২০ হাজার ৯শ ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ভ্যানটি জব্দ করা হয়। আটককৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি ৪ লাখ ৮২ হাজার ৫শ টাকা। আটককৃত আসামী ও উদ্ধারকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
আটককৃত আসামিকে আরও জিজ্ঞাসাবাদে সে জানায়, দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ফেনীসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft