রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
বিশ্বের সবচেয়ে ধনী বিনোদনদাতার তালিকায় অক্ষয়
বিনোদন ডেস্ক :
Published : Friday, 12 July, 2019 at 6:24 AM
বিশ্বের সবচেয়ে ধনী বিনোদনদাতার তালিকায় অক্ষয়সালমান খান, শাহরুখ খান, আমির খান বা হৃতিক রোশন নয়, বিশ্বের সবচেয়ে ধনী বিনোদনদাতার তালিকায় জায়গা করে নিয়েছেন অক্ষয় কুমার।
সম্প্রতি বিশ্বের সবচেয়ে ধনী বিনোদনদাতার তালিকা প্রকাশ করেছে ফোর্বস। আর সেখানেই মার্কিন গায়িকা টেলর সুইফটকে হটিয়ে শীর্ষ স্থানটি দখল করে নিয়েছেন অক্ষয় কুমার।
মার্কিন ব্যবসা সংক্রান্ত ম্যাগাজিন ও ফোর্বসের তথ্য অনুযায়ী ৬৫ মিলিয়ন ডলার আয় করে ৩৩তম স্থানটি অর্জন করেছেন অক্ষয় কুমার। যার মধ্য দিয়ে টেলর সুইফটের পাশাপাশি তিনি হারিয়ে দিয়েছেন টাইগার উডস, রিহানা, জ্যাকি চান, ব্র্যাডলি কুপার, জাস্টিন টিম্বারলেক, অ্যাডাম স্যান্ডলার, ট্রাভিস স্কট, কেভিন হার্টের মতো তারকাদের।
বলিউডে পারিশ্রমিকে সবার ওপরে থাকা অক্ষয় ছবি প্রতি ৫০ লাখ ডলার থেকে ১ কোটি ডলার নিয়ে থাকেন। তিনি এখন মহাকাশ নিয়ে নির্মিত ‘মিশন মঙ্গল’ ও ভৌতিক ধাঁচের ছবি ‘লক্ষ্মী বম্ব’-এর কাজে ব্যস্ত। এছাড়া ২০টির মতো বিজ্ঞাপনের চুক্তি রয়েছে তার হাতে। এরমধ্যে টাটা ও হারপিক বাথরুম ক্লিনার উল্লেখযোগ্য।
‘লক্ষ্মী বম্ব’ ও ‘মিশন মঙ্গল’ ছাড়াও এই মুহূর্তে বেশ কয়েকটি ছবির কাজ রয়েছে অক্ষয় কুমারের হাতে। এগুলো হলো- ‘হাউসফুল ফোর’, ‘সর্যবংশী’ ও ‘গুড নিউজ’।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft