সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
জাতীয়
নড়াচড়া করছেন না এরশাদ
কাগজ ডেস্ক :
Published : Friday, 12 July, 2019 at 7:44 PM
নড়াচড়া করছেন না এরশাদরাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ কোনো রকম নড়াচড়া করছেন না। দুদিন আগে কিছুটা উন্নতির খবর এলেও আবারও একেবারে খারাপের দিকে সাবেক এ রাষ্ট্রপতির শারীরিক অবস্থা।
শুক্রবার (১২ জুলাই) এরশাদের ছোট ভাই ও জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের জানান, লাইফ সাপোর্টে থাকা এরশাদের অবস্থা আরও সংকটাপন্ন, তবে এখনো তিনি জীবিত।
সিএমএইচের চিকিৎসকদের বরাতে জিএম কাদের জানান, জাপার চেয়ারম্যানের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। এরশাদ কোনো রকম নড়াচড়া করছেন না। কোনো অঙ্গ ঠিকঠাক কাজও করছে না, কৃত্রিমভাবে চলছে।
জানা গেছে, এরশাদের শারীরিক অবস্থা এতটাই খারাপ যে, তাকে বিদেশে নেওয়াও যাচ্ছে না। তবে সিএমএইচেই তার বিশ্বমানের চিকিৎসা হচ্ছে। তার লিভার এখনো পুরোপুরি কাজ করছে না।
গত ২৬ জুন এরশাদের শারীরিক অবস্থার হঠাৎ অবনতি ঘটে। ওই দিনই তাকে সিএমএইচে ভর্তি করা হয়। এর অগে ১০ ডিসেম্বর চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান এরশাদ। ভোটের মাত্র ৩ দিন আগে ২৬ ডিসেম্বর দেশে ফিরলেও নির্বাচনি ক্যাম্পেইনে যোগ দেননি। এমনকি নিজের ভোটও দিতে যেতে পারেননি সাবেক এ রাষ্ট্রপতি। এরপর ২০ জানুয়ারি আবারও সিঙ্গাপুরে যান চিকিৎসা নিতে। সেখান থেকে ফেরেন ৪ ফেব্রুয়ারি। তবে এখনো কোনো রাজনৈতিক কর্মসূচিতে তাকে দেখা যায়নি। সংসদ অধিবেশনে মাত্র একদিনের জন্য হাজির হয়েছিলেন তাও হুইল চেয়ারে ভর করেই।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft