বুধবার, ২৪ জুলাই, ২০১৯
জাতীয়
পণ্য নিম্নমানের হতে পারে, তবে ভেজাল নয় : শিল্পমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Friday, 12 July, 2019 at 7:52 PM
পণ্য নিম্নমানের হতে পারে, তবে ভেজাল নয় : শিল্পমন্ত্রীশিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, ৫২টি পণ্যের মান নিয়ে কিছু সংবাদমাধ্যম ভুল শব্দ ব্যবহার করেছেন। এ সময় তিনি বলেন ওই সব পণ্য নিম্নমানের হতে পারে, তবে ভেজাল নয়।
শুক্রবার (১২ জুলাই) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে (টিএসসি) বিপণন পেশাজীবীদের এক সম্মেলনে তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ মার্কেটার ইনস্টিটিউটের আয়োজনে দেশের ব্যবসাপ্রতিষ্ঠানে বিপণন বিভাগের পেশাজীবী এবং শিক্ষাপ্রতিষ্ঠানের বিপণন বিভাগের শিক্ষক ও ছাত্রদের অংশগ্রহণে দ্বিতীয়বারের মতো উদযাপিত হয় বাংলাদেশ মার্কেটিং ডে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী। তিনি পণ্যের মান নিয়ে কথা বলতে গিয়ে বলেন, বাংলাদেশ স্ট্যান্ডার্ডার্স অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) পণ্যের মান রক্ষায় ব্যবস্থা নিচ্ছে। তবে ভেজাল বলাটা ব্যত্যয়।
উল্লেখ্য, গত রমজান মাসের আগে বেশ কিছু খাদ্যপণ্য পরীক্ষা করে বিএসটিআই জানায়, ৫২টি পণ্য তাদের পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেনি। পরে উচ্চ আদালত এসব পণ্য বাজার থেকে তুলে নেওয়ার নির্দেশ দেন। দ্বিতীয় পরীক্ষায় বেশ কিছু কোম্পানি তাদের পণ্যের লাইসেন্স ফিরে পেয়েছে। কিছু লাইসেন্স একেবারেই বাতিল হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft