শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
কলঙ্কিত শিক্ষকদের পাশে কেউ দাঁড়াবেন না
কাগজ ডেস্ক :
Published : Friday, 12 July, 2019 at 7:56 PM
কলঙ্কিত শিক্ষকদের পাশে কেউ দাঁড়াবেন নাবর্তমান সমাজে নৈতিকতা ও মূল্যবোধের অবক্ষয় ঘটেছে। নৈতিকতা ও মূল্যবোধহীন শিক্ষা কোনো শিক্ষা নয়। কুশিক্ষা নিয়ে কোনো জাতি কিছুই করতে পারে না। তাই শিক্ষা ব্যবস্থায় আমুল পরিবর্তন আনা এখন সময়ের দাবি।
শুক্রবার পিরোজপুর শিল্পকলা একাডেমি মিলনায়তনে বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) পিরোজপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম।
মন্ত্রী শিক্ষকদের উদ্দেশে বলেন, আমি অবাক হয়ে যাই যখন শিক্ষক নামের কোনো কলঙ্কিত ব্যক্তির হাতে মাসুম বাচ্চা নিপীড়িত হয়। তখন লজ্জা ও ঘৃণায় মাথা নত হয়ে আসে। এদের রক্ষায় কেউ পাশে দাঁড়াবেন না।
পিরোজপুর শিক্ষক সমিতির জেলা সভাপতি সুখরঞ্জন ব্যাপারীর সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন, পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক, পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, সংগঠনের কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ মো. বজলুর রহমান মিয়া, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. কাওসার আলী শেখ, জেলা শিক্ষা অফিসার সুনিল চন্দ্র সেন, কেন্দ্রীয় শিক্ষক নেতা কাজী মজিবুর রহমান, মোস্তফা জামান খান ও সুনীল বরণ হালদার প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft