শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
শ্রীদেবীর মৃত্যু নিয়ে মুখ খুললেন বনি কাপুর
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 13 July, 2019 at 7:46 PM
শ্রীদেবীর মৃত্যু নিয়ে মুখ খুললেন বনি কাপুরবলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবির মৃত্যু নিয়ে এখনও রয়েছে নানা গুঞ্জন। নতুন করে তাতে হাওয়া লাগাই কেরালার ডিজিপি ঋষিরাজ। তবে এতদিন চুপ থাকলেও এবার এ বিষয়ে মুখ খুললেন স্বামী প্রযোজক বনি কাপুর।
কেরালার এই ডিজিপির বক্তব্যকে ঘিরে বলিমহল থেকে গোটা দেশবাসীর মাথায় আরেকবার চাগাড় দিয়েছিল সন্দেহ। কিন্তু ডিজিপির মন্তব্য নিয়ে মুখ খুলতে দেখা যায়নি শ্রীদেবীর পরিবারের কাউকেই।
ঋষিরাজের মন্তব্য নিয়ে বনি কাপুরকে জিজ্ঞেস করা হলে, তিনি সাফ জানান যে, এ ধরনের ভিত্তিহীন কথাবার্তায় মোটেই পাত্তা দেন না তিনি। “এধরনের মনগড়া গল্প ভবিষ্যতেও শোনা যাবে। তাই আলাদা করে এগুলোর উত্তর দেওয়ার প্রযোজন বলে মনে করি না আমি,” কেরালার ডিজিপির বক্তব্যের পালটা উত্তর দিতে গিয়ে এমনটাই বলেন বনি কাপুর।”
কিছুদিন আগেই ঋষিরাজের মন্তব্যে শ্রীদেবীর মৃত্যুর পর প্রায় দেড় বছর বাদে মাথা চাড়া দিয়েছিল এক নয়া তথ্য। যা জেনে রীতিমতো চমকে গিয়েছিলেন অনেকেই। ঋষিরাজের কথায়, তার বন্ধু ডক্টর উমাদাথন ভীষণ অভিজ্ঞ একজন ফরেনসিক বিশেষজ্ঞ। তার কাছেই কৌতূহলের বশে শ্রীদেবীর মৃত্যুর কারণ জানতে চেয়েছিলেন একবার। তখনই বিস্ফোরক মন্তব্য করেন উমাদাথন।
ফরেনসিক বিশেষজ্ঞ উমাদাথন বলেন, “আমার অনুমান, সম্ভবত এই মৃত্যু স্বাভাবিক নয়। আবার অ্যাক্সিডেন্টাল ডেথও নয়। হতে পারে শ্রীকে খুন করা হয়েছে।”
ঠিক কী বলেছিলেন উমাদাথন? তার মতে, শ্রীদেবীর মৃত্যু যেভাবে হয়েছে, কোনও মানুষ সেভাবে এক ফুট জলে ডুবে মারা যেতে পারে না, তা তিনি যতই মদ্যপান করুন না কেন। বাস্তবে এটা প্রায় অসম্ভব।
একমাত্র কেউ যদি তার পা এবং মাথা জলে ডুবিয়ে চেপে রেখে দেয়, তাহলেই এভাবে মৃত্যু ঘটতে পারে কোনও ব্যক্তির। আর এই মন্তব্যকে ঘিরেই নতুন রহস্যের গন্ধ পেয়েছিলেন অনেকেই। তবে, ঋষিরাজের বক্তব্যকে নিছক অনুমান বলেই উড়িয়ে দিয়েছেন বনি কাপুর।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft