মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
সম্মিলিত প্রচেষ্টায় সাফল্য পায় একটি শিক্ষা প্রতিষ্ঠান : ডাঃ নাসির
ইমরান রশীদ, ঝিকরগাছা (যশোর) থেকে :
Published : Sunday, 14 July, 2019 at 6:00 AM
সম্মিলিত প্রচেষ্টায় সাফল্য পায় একটি শিক্ষা প্রতিষ্ঠান : ডাঃ নাসিরযশোর-২ আসনের এমপি মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ নাসির উদ্দিন বলেছেন, একটি শিক্ষা প্রতিষ্ঠানের সাফল্য নির্ভর করে প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদ, শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী সকলের সম্মিলিত প্রচেষ্টায়। তিনি বলেন, শিক্ষার্থীদের সঠিকভাবে পরিচালনা করতে পারলে প্রতিষ্ঠানের ফলাফল ভালো হওয়ার পাশাপাশি মেধাবী শিক্ষার্থী সৃষ্টির মাধ্যমে দেশও পাবে একটি সম্পদ।
শনিবার সকালে ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ডিগ্রি কলেজের নবগঠিত পরিচালনা পর্ষদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
সভার শুরুতে কলেজের পক্ষ থেকে প্রধান অতিথি এমপি ডাঃ নাসির উদ্দিন ও পরিচালনা পর্ষদের নবনিযুক্ত ১৪তম সভাপতি গিলবার্ট নির্মল বিশ্বাসকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।
গিলবার্ট নির্মল বিশ্বাসের সভাপতিত্বে উক্ত সভায় বিশেষ অতিথি ছিলেন, মাগুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুদ্দিন বিল্টু ও কলেজের অধ্যক্ষ জয়ন্ত কুমার বিশ্বাস। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গঙ্গানন্দপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুর রহমান আমিন, মাগুরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোসলেম মৃধা, কলেজের উপাধ্যক্ষ শাহাজান সিরাজ, শিক্ষক প্রতিনিধি অশোক কুমার, শুকরিয়া বেগম, শিক্ষক লিয়াকত আলী, সমাজ সেবক হাসান আজিজ, অভিভাবক সদস্য শাহাজান আলী প্রমূখ। সভাশেষে প্রধান অতিথি শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন।
এর আগে এমপি ডাঃ নাসির উদ্দিন উপজেলার কায়েককোলা আলিমুন্নেছা স্কুল এন্ড কলেজে শিক্ষকদের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় করেন এবং ওই প্রতিষ্ঠানের সম্প্রসারিত নতুন ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft