বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
অপূর্ব শিক্ষক, ছাত্রী তিশা
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 14 July, 2019 at 9:12 PM
অপূর্ব শিক্ষক, ছাত্রী তিশাকাব্য ও রায়ার পরিচয় বহু আগে থেকে। রায়াকে মনে মনে পছন্দ করে কাব্য। কিন্তু বলতে পারে না। একসময় কাব্যের একটি শিক্ষাপ্রতিষ্ঠানে চাকরি হয়। ঘটনাক্রমে সেই শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রী রায়া। কিন্তু কাব্য শিক্ষকতার জায়গা থেকে তখনও তার ভালোবাসার কথা রায়াকে বলতে পারে না। তাই একপর্যায়ে কাব্য বাধ্য হয়ে চাকরি ছেড়ে দিয়ে রায়াকে তার ভালোবাসার কথা জানায়।
কী হয় এরপর? রায়া কি গ্রহণ করে কাব্যের ভালোবাসা? এ প্রশ্নের উত্তর জানতে অপেক্ষা করতে হবে ঈদ পর্যন্ত। কারণ গল্পটি কোনো ছাত্রী-শিক্ষকের বাস্তবের ঘটনা নয়, টিভির পর্দার। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘শুনতে কি পাও’। আসছে ঈদে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার করা হবে। যেখানে থাকবে কাব্য ও রায়া নামের শিক্ষক ও ছাত্রীর ভালোবাসার গল্প।
নাটকে শিক্ষক চরিত্রে দেখা যাবে জিয়াউল ফারুক অপূর্বকে। তার ছাত্রীর ভূমিকায় আছেন তানজিন তিশা। জনপ্রিয় এই জুটিকে এর আগেও কয়েকটি রোমান্টিক গল্পের নাটককে একসঙ্গে দেখা গেছে। সবগুলোই দর্শকপ্রিয়তা পেয়েছে। এবার ঈদে তারা হাজির হচ্ছেন ‘শুনতে কি পাও’ নিয়ে। নাটকটির চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। সামলেছেন পরিচালনার দায়িত্বও।
নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘এর আগেও শৌখিনের নাটকে অভিনয় করে বেশ সাড়া পেয়েছি। এবারের নাটকটি মিষ্টি প্রেমের গল্পের। তিশা অভিনয়ে আগের চেয়ে অনেক ভালো করছে। তার চরিত্রানুযায়ী নিজেকে ভাঙার চেষ্টা অব্যাহত রাখা উচিত। আমরা দুজনেই নাটকে ভালো অভিনয় করেছি। ধন্যবাদ শৌখিনকে এত ভালো একটি গল্প লেখার জন্য।’
তিশা বলেন, ‘দুজন মানুষের মধ্যে নানাভাবে হৃদয়ের সম্পর্ক গড়ে ওঠে। কখনো তা হয়ে ওঠে পারিবারিক সংঘাতের, কখনো ভুল বোঝাবুঝি নিয়ে মনের টানাপড়েনের। আবার কখনো ত্যাগের মধ্য দিয়েও ভালোবাসার প্রকাশ হয়। যে জন্য ভালোবাসার গল্প নানাভাবে দর্শকের সামনে ধরা দেয়। তবে ‘শুনতে কি পাও’-এর গল্পটা আমার আগের নাটকগুলো থেকে সম্পূর্ণ আলাদা। অন্তত এটি দেখার পর দর্শক তা স্বীকার করবেন।’



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft