শনিবার, ২৮ মার্চ, ২০২০
সারাদেশ
পাবনায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক আটক
পাবনা প্রতিনিধি :
Published : Sunday, 14 July, 2019 at 9:04 PM
পাবনায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক আটকপাবনার চাটমোহরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে সেলিম হোসেন (২৭) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার (১৪ জুলাই) দুপুরে তাকে আটক করা হয়। আটক সেলিম উপজেলার বিলচলন ইউনিয়নের সোনাহারপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য শহিদুল ইসলামের ছেলে।
থানায় দায়েরকৃত লিখিত অভিযোগে জানা গেছে, গত ২ জুলাই মঙ্গলবার দুপুরে ওই গৃহবধূ বাড়িতে একা ছিলেন। এই সুযোগে প্রতিবেশি সেলিম বাড়িতে ঢুকে গৃহবধূর হাতে পাঁচশ টাকা দিয়ে শারীরিক সম্পর্ক করার জন্য অনুরোধ করে। গৃহবধূ সেলিমের মনোভাব খারাপ দেখে তাকে ঘর থেকে বের হয়ে যেতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে ঘরের দরজা আটকিয়ে গৃহবধূর মুখ চেপে ধর্ষণ করে বলে দাবি অভিযোগকারীর। এ সময় গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সেলিম পালিয়ে যায়।
এদিকে, বিষয়টি কাউকে কিছু না জানাতে এবং এর ন্যায্য বিচার পাইয়ে দিতে গৃহবধূর পরিবারকে চাপ দেয় এলাকার প্রধানরা ও সেলিমের পরিবার। কয়েকদিন পার হলেও বিচার না পেয়ে রোববার (১৪ জুলাই) দুপুরে থানায় সেলিমকে আসামি করে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।
চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার পরেই অভিযান চালিয়ে অভিযুক্ত সেলিম হোসেনকে গ্রেফতার করা হয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য গৃহবধূকে সোমবার (১৫ জুলাই) পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft