বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
রাজিয়া হতে ঐশীর জোর প্রস্তুতি
বিনোদন ডেস্ক :
Published : Monday, 15 July, 2019 at 6:19 AM
রাজিয়া হতে ঐশীর জোর প্রস্তুতিচলতি বছর ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’ ছবিটি দিয়ে নিজের অভিনয় কেরিয়ার শুরু করেছেন ২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী পিরোজপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী। ছবিতে তার নায়ক আরিফিন শুভ। গত ২৬ মার্চ থেকে শুরু হয়েছে ‘মিশন এক্সট্রিম’-এর শুটিং। এখনও চলছে।
এরই মধ্যে ‘আদম’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউডের নতুন মুখ ঐশী। এ ছবি যারা নির্মাণ করতে যাচ্ছেন তারা সবাই বয়সে তরুণ। এটি প্রযোজনা করছেন তামিম হোসেন। মাসুদ পারভেজের লেখা গল্প ও চিত্রনাট্যে ছবির মূল পরিচালনায় আছেন আবু তৌহীদ হিরণ। তার সহযোগী হিসেবে থাকবেন আরও কয়েকজন।  
গত শুক্রবার সন্ধ্যায় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে এই ছবির মহরত অনুষ্ঠিত হয়। শুটিং শুরু হবে আগামী ২৬ আগস্ট থেকে। ‘আদম’ ছবিতে ঐশী রয়েছেন রাজিয়া চরিত্রে। এই চরিত্রটিকে পর্দায় ফুটিয়ে তুলতে শুটিং শুরুর আগে থেকেই নিজেকে প্রস্তুত করছেন নবাগতা এ নায়িকা।
ঐশীর কথায়, ‘আমার কেরিয়ারের প্রথম ছবি ‘মিশন এক্সট্রিম’। ‘আদম’ দ্বিতীয়। এটির গল্প একেবারেই অন্যরকম। ছবিতে আমার চরিত্রটির নাম রাজিয়া। আমার জন্য নতুন একটি চরিত্র। চিত্রনাট্য পড়েই বুঝেছি, এই চরিত্রের জন্য আমাকে প্রচুর পরিশ্রম করতে হবে। ইতোমধ্যেই নিজেকে প্রস্তুতের কাজে নেমে পড়েছি।’
‘আদম’-এ ঐশীর নায়ক ইয়াশ রোহান। তিনি আছে আলী চরিত্রে। এ সম্পর্কে রোহান বলেন, ‘এ ধরনের চরিত্রে আগে কখনো অভিনয় করিনি। চিত্রনাট্য পড়ে চরিত্রটি আমার কাছে বেশ চ্যালেঞ্জিং মনে হয়েছে। তবে চ্যালেঞ্জিং কাজ করার মধ্যে আনন্দ আছে। ভালো করার আগ্রহটা বেশি থাকে। তাই শতভাগ চেষ্টা দিয়েই কাজটি করব।’
এই ছবির মাধ্যমে প্রথমবার ইয়াশ রোহানের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে চলেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী। নায়ক-নায়িকার পাশাপাশি ‘আদম’-এর বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম, মুনিরা মিঠু, অ্যালেন শুভ্র, আফফান মিতুল ও নাসরিনসহ অনেককে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft