বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
শাকিবকে ছাড়াই শুটিং শুরু
বিনোদন ডেস্ক :
Published : Monday, 15 July, 2019 at 8:26 PM
শাকিবকে ছাড়াই শুটিং শুরুস্বনামধন্য চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ। প্রায় অর্ধশত চলচ্চিত্র নির্মাণ করলেও হালের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে কোনো চলচ্চিত্র নির্মাণ করেননি এই খ্যাতিমান নির্মাতা। এবার শাকিব খানকে নিয়ে নির্মাণ করছেন ‘বীর’ নামে চলচ্চিত্র। নাম ভূমিকায় অভিনয় করছেন শাকিব খান।
সোমবার বিএফডিসিতে মহরতের মাধ্যমে সিনেমাটির শুটিং শুরু করা হয়। তবে এতে শাকিব খান উপস্থিত ছিলেন না। সোমবারের শুটিংয়ে অংশ নিয়েছেন সাদেক বাচ্চুসহ কিছু শিশুশিল্পী। আগামী সপ্তাহ থেকে শাকিব খান শুটিংয়ে অংশ নেবেন বলে জানান কাজী হায়াৎ।
সিনেমাটির সহ-প্রযোজক মো. ইকবাল বলেন, ‘‘বীর’ সিনেমার শুটিং আরো আগেই শুরু হতো। কিন্তু পরিচালক অসুস্থ থাকার কারণে পিছাতে হয়েছে। এর আগে সিনেমাটির একটি গানের রেকর্ডিং করেছি। ‘বীর’ সিনেমাটির গল্প রাজনৈতিক। এতে শাকিব খান নাম ভূমিকায় অভিনয় করছেন। সাইকো চরিত্রে দেখা যাবে শাকিব খানকে। কাজী হায়াৎ বরাবরই সামাজিক অসঙ্গতি নিয়ে সিনেমা নির্মাণ করেন। মাদক ও সন্ত্রাসবিরোধী বিষয়বস্তু সিনেমাটির গল্পে উঠে আসবে। এতে অসাধারণ সংলাপ রয়েছে। যা দর্শকদের হৃদয়ে নাড়া দিবে।’
সিনেমাটি প্রযোজনা করছে শাকিব খানের এসকে ফিল্মস। সহ-প্রযোজক মোহাম্মদ ইকবাল। এটি কাজী হায়াৎ নির্মিত ৫০তম চলচ্চিত্র। সাম্প্রতিক সময়ে শাকিব খানের অন্যান্য সিনেমার মতো এই সিনেমার নায়িকা হিসেবেও বুবলীর থাকার কথা ছিল। কিন্তু হঠাৎ করেই জানা যায় এতে অন্য নায়িকা নেয়া হবে। তবে বিষয়টিকে সিনেমার প্রচারণার স্ট্যান্টবাজি বলেও কেউ কেউ মন্তব্য করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft