সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
দেবের সঙ্গে বলিউড নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য ফাঁস!
বিনোদন ডেস্ক :
Published : Monday, 15 July, 2019 at 8:00 PM
দেবের সঙ্গে বলিউড নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য ফাঁস!ভারতে হাতেগোনা কয়েকজন অভিনেত্রীর মধ্যে রাধিকা আপ্তে একজন, যিনি কখনো সাহসী দৃশ্যে অভিনয়ে পিছু হটেন না। ছোট পোশাক থেকে ঘনিষ্ঠ দৃশ্য, সবকিছুতেই তাঁর সাহসের প্রশংসা সর্বত্র। নিজের মর্যাদা রক্ষা করে চলা অন্যতম সাহসী নায়িকা তিনি।
ঘনিষ্ঠ দৃশ্য প্রসঙ্গে একবার বার্তা সংস্থা আইএএনএসকে রাধিকা আপ্তে বলেছিলেন, ‘বিশ্বের নানান সিনেমা দেখে আমি বড় হয়েছি। অনেক ভ্রমণও করেছি, তাই নিজের শরীর নিয়ে আমার কোনো ছুঁৎমার্গ নেই। ভারত ও বিশ্বমঞ্চে মানুষকে দেখেছি নগ্ন হয়ে অভিনয় করতে।’
‘দ্য ওয়েডিং গেস্ট’ নামের একটি সিনেমায় আগামীতে দেখা যাবে রাধিকা আপ্তেকে। এ ছবিতে তাঁর সহ-অভিনেতা দেব প্যাটেল। সিনেমাটির প্রচারণার লক্ষ্যে বিভিন্ন অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে। সম্প্রতি সেই সিনেমার একটি যৌনদৃশ্য অন্তর্জালে ফাঁস হয়েছে।
কয়েক দিন ধরে রাধিকা ও দেবের ঘনিষ্ঠ দৃশ্য অন্তর্জালে হাত ঘুরছে। একটি ভিডিও ক্লিপ ফাঁস হয়েছে। বেশ কিছু স্থিরচিত্রও ছড়িয়ে পড়েছে।
তবে এবারই প্রথম রাধিকার ঘনিষ্ঠ দৃশ্য ফাঁস হলো না। এর আগেও তাঁর অন্তরঙ্গ দৃশ্য ফাঁস হয়েছিল। তাতে যে তাঁর কিছু যায় আসে, এমন নয়। সিনেমার প্রয়োজনে যেকোনো সাহসী দৃশ্যে হাজির হতে পারেন, এর সাক্ষী বলিউড।
ব্রিটিশ-মার্কিন সিনেমা ‘দ্য ওয়েডিং গেস্ট’-এও রয়েছে রাধিকা আপ্তের ঘনিষ্ঠ দৃশ্য। এতে তিনি অভিনয় করেছেন দেব প্যাটেলের সঙ্গে। তাঁদের ঘনিষ্ঠ মুহূর্ত এখন অন্তর্জালে ভাইরাল। ইউটিউবে সেই ক্লিপ ছড়িয়ে পড়েছে।
২০১৮ সালের সেপ্টেম্বরে টরন্টো চলচ্চিত্র উৎসবে মাইকেল উইন্টারবটম পরিচালিত ‘দ্য ওয়েডিং গেস্ট’ সিনেমাটি প্রথম প্রদর্শিত হয়। মার্চে যুক্তরাষ্ট্রে মুক্তি পায় এ ছবি। যদিও বেশ কয়েক মাস আগে এ সিনেমা মুক্তি পেয়েছে, তবে ক্লিপটি অন্তর্জালে ভাইরাল হলো মাত্র দুদিন আগে। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস, বলিউড হাঙ্গামা



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft