শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
সারাদেশ
ঠাকুরগাঁওয়ে ১৫০ পিচ ইয়াবাসহ ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি রিপন ও তার সহযোগি আটক
আজম রেহমান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :
Published : Tuesday, 16 July, 2019 at 5:07 PM
ঠাকুরগাঁওয়ে ১৫০ পিচ ইয়াবাসহ ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি রিপন ও তার সহযোগি আটকঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশ ও সদর থানা পুলিশের যৌথ অভিযানে ১৫০ পিচ ইয়াবা সহ টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজ ও অনলাইন পত্রিকা জাগো নিউজের জেলা প্রতিনিধি রবিউল এহসান রিপন (৩৫) ও তার সহযোগি চিহ্নিত মাদক বিক্রেতা প্রণব কুমার রায় (৩১) ১৫ জুলাই সন্ধায় আটক হয়েছে।
১৫ জুলাই দিবাগত রাত সাড়ে নয়টার দিকে শহরের বাসস্ট্যান্ড এলাকার রূপসী বাংলা পাম্পের সামনে থেকে মাদক লেনদেনরত অবস্থায় তাদের আটক করা হয়।
আটক সাংবাদিক রিপন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সদস্য ও টিকাপাড়া নিবাসী মো: মহসিন এর ছেলে। অপর মাদক বিক্রেতা প্রণব কুমার রায় শহরের শান্তিনগর এলাকার মৃত-নিমাই চাঁঁদ এর ছেলে।
সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান (পিপিএম-সেবা) জানান, ১৫ জুলাই সোমবার সন্ধ্যায় শহরের শান্তিনগর এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা প্রণব কুমার রায়কে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে সাংবাদিক রবিউল এহসান রিপনের কাছ থেকে মাদক সরবরাহ নেয় বলে জানায়।
পরে সাংবাদিক রিপনকে আটক করতে ফাঁদ পাতে ডিবি ও সদর থানা পুলিশ। আরও ১০০ পিচ ইয়াবা লাগবে মর্মে আবারও প্রণবকে দিয়ে সাংবাদিক রিপনের কাছে ফোন করে মাদক ডেলিভারীর স্থান নির্ধারন করা হয়। সে মোতাবেক বাসস্ট্যান্ডের দশতলা ভবনের কাছে রুপসী পাম্পের সামনে প্রণবকে ছেড়ে দিয়ে মাদক লেনদেনের জন্য অপেক্ষা করতে থাকে পুলিশ। এসময় কথামতো নির্ধারিত স্থানে ইয়াবা লেনদেনকালে তাদের হাতেনাতে আটক করে পুলিশ।
এ বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে সদর থানায় একটি মামলা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft