বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
৮ মিনিটে ৭০ কোটি!
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 17 July, 2019 at 6:29 AM
৮ মিনিটে ৭০ কোটি!‘বাহুবলি’র ব্যাপক সাফল্যের পর ভারতের ঘরে ঘরে পৌঁছে গেছে দক্ষিণী তারকা প্রভাসের নাম। ফের অ্যাকশনধর্মী সিনেমা নিয়ে হাজির হচ্ছেন প্রভাস। ‘সাহো’ দেখার জন্য তর সইছে না ভক্তদের।
গত মাসে মুক্তি পেয়েছে ‘সাহো’র টিজার। আর সেটি দেখার পর অপেক্ষা করা বেশ কঠিন। এ ছবিতে প্রভাসের সঙ্গে জুটি বেঁধেছেন বলিউড সুন্দরী শ্রদ্ধা কাপুর।
এবার ‘সাহো’র সিনেমাটোগ্রাফার মাধি ফাঁস করলেন এক টুকরো তথ্য। আর তাতে চমকে উঠেছে সবাই। তিনি বলেছেন, এই ছবির মাত্র আট মিনিটের একটি অ্যাকশন দৃশ্যের জন্য নির্মাতারা খরচ করেছেন প্রায় ৭০ কোটি রুপি। দৃশ্যটি প্রভাসের। ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে একটি দৃশ্যের জন্য এত ব্যয় আর কখনো করা হয়নি।
ভারতীয় বিনোদন সংবাদমাধ্যম বলিউড লাইফ প্রতিবেদনে আরো জানিয়েছে, হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় ‘সাহো’ মুক্তি দেওয়া হবে। এ ছবির বাজেট ৩০০ কোটি রুপি। শ্রদ্ধা কাপুর ছাড়াও এ ছবিতে রয়েছেন বলিউড তারকা জ্যাকি শ্রফ, নিল নিতিন মুকেশ, মন্দিরা বেদি, চাঙ্কি পান্ডে, অরুণ বিজয় ও মহেশ মাঞ্জরেকার।
পত্রপত্রিকার খবর, সিনেমায় ‘বাহুবলি’ তারকা প্রভাস গোয়েন্দা কর্মকর্তার ভূমিকায় অভিনয় করছেন। বেশিরভাগ সময় তাঁকে মুখঢাকা অবস্থায় দেখা যাবে। ছবিটি পরিচালনা করছেন সুজিত, যিনি এর আগে ‘রান রাজা রান’ করে খ্যাতি কুড়িয়েছিলেন।
মজার ব্যাপার হলো, ‘বাহুবলি’র অনেক আগে প্রভাসকে ‘সাহো’ ছবির প্রস্তাব দিয়েছিলেন পরিচালক সুজিত। গণমাধ্যমকর্মীদের এ নির্মাতা বলেন, “‘বাহুবলি’র আগে থেকেই ‘সাহো’র চিত্রনাট্য প্রস্তুত ছিল। আমি তাঁকে (প্রভাস) গল্পটি বলেছিলাম। সে পছন্দ করেছিল।”
সুজিত আরো বলেন, ‘প্রভাসের মতো বড় তারকাকে পরিচালনা করতে গিয়ে আমি কোনো চাপ অনুভব করিনি। আমার প্রতি তাঁর বিশ্বাস আছে। সেটাই আমার কাছে গুরুত্বপূর্ণ। তা ছাড়া প্রযোজক ও টিমের সদস্যদেরও আমার প্রতি আস্থা রয়েছে। কিন্তু মুক্তির আগে আমি বেশ চাপ অনুভব করছি।’
আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে ‘সাহো’। একই দিন মুক্তি পাবে অক্ষয় কুমারের ‘মিশন মঙ্গল’ ও জন আব্রাহামের ‘বাটলা হাউস’। বক্স অফিসে কার ছবি হিট করবে, তা নিয়ে এখনই চলছে নানা আলোচনা। আর সেটি জানার জন্য কিছুদিন অপেক্ষা তো করতেই হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft