সোমবার, ০৬ এপ্রিল, ২০২০
বিনোদন সংবাদ
গোপনে বিয়ে করলেন নবাব-পূজা
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 17 July, 2019 at 4:56 PM
গোপনে বিয়ে করলেন নবাব-পূজাবেশ গোপনে বিয়ে করেছেন অভিনেত্রী পূজা বাত্রা ও নবাব শাহ। বিয়ের কয়েকদিন পর ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী পূজা। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় ভাইরাল হয়ে যায়। পূজার পাশাপাশি তার বিয়ের ছবি ইনস্টায় শেয়ার করেছেন অভিনেত্রীর একাধিক ফ্যান ক্লাবও।
জানা যায়, ৪ জুলাই আর্য সমাজের রীতি মেনে দিল্লিতে বিয়ে সারেন তারা। বিয়েতে শুধু দু-জনের পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন। বিয়ের দিন পূজাকে ঘিরে ছিল সিঁদূরে লাল রং। টিয়া-সবুজ শাড়ির সঙ্গে মানানসই লাল-গোলাপি মেশানো দোপাট্টায় সাজ সম্পূর্ণ করেন তিনি। নবাব পরেছিলেন ঘিয়ে-রঙা কুর্তা পাজামা।
মঙ্গলবার বিয়ের ছবি পোস্ট করে ক্যাপশনে পূজা লেখেন: ‘আমাকে আশীর্বাদ-শুভেচ্ছা জানানোর জন্য অজস্র ধন্যবাদ।’
সোমবার বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে মুখ খোলেন পূজা। তিনি জানান, “বিয়েটা সেরেই ফেললাম। দুই পরিবার এক হয়ে আমাদের চার হাত এক করেছেন আর্য সমাজের রীতি মেনে। আমাদের ভালোবাসা যেন বলছিল, বিয়েতে আর দেরি কিসের? তখনই মনে হল, নবাব সেই পুরুষ যার জন্য এতদিন অপেক্ষায় ছিলাম। যখন তাকে পেয়েইছি তখন বিয়েটা সেরে ফেলাই ভালো।”
১৯৯৭ সালে বলিউডে প্রথম পা রাখেন পূজা। ছবি বিশ্ববিধাতা দিয়ে। তাকে দেখা গেছে বিরাসত, ভাই, কাহি পিয়ার না হো যায়ে, জোড়ি নাম্বার ১, এবং নায়ক-এর মতো হিট ছবিতে। অন্যদিকে নবাব অভিনয় করেছেন লক্ষ্য, ডন ২, ভাগ মিলখা ভাগ এবং দিলওয়ালে ছবিতে। সূত্র: এনডিটিভি




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft