বুধবার, ২৭ মে, ২০২০
সারাদেশ
নৌকার বিরোধীতাকারীদের ছাড় দেয়া হবেনা : এমপি মহিব
রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি :
Published : Wednesday, 17 July, 2019 at 9:09 PM
নৌকার বিরোধীতাকারীদের ছাড় দেয়া হবেনা : এমপি মহিবউন্নয়নের কারণে সারাদেশে আওয়ামীলীগের যে পরিমাণ জনপ্রিয়তা বেড়েছে তাতে নৌকার পরাজয়ের কোন যৌকতিকতা নেই। বিএনপি কিংবা জামায়াত নৌকা হারানোর ক্ষমতা রাখেনা। দলের কিছু অসাধু লোকের কারণেই নৌকার এই পারাজয়। তাই নৌকার বিরোধীতাকারীদের ছাড় নয়! সে দলের যতবড় পদধারী নেতা হোক না কেন সুনির্দ্রিষ্ট প্রমাণ পেলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। বুধবার দুপুরে রাঙ্গাবালী উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এসময় তিনি আরও বলেন, গত কয়েক বছরে আওয়ামীলীগের মধ্যে জামায়াত-বিএনপির লোকেরা ঢুকে পরেছে। যার কারণে খাঁটি আওয়ামীলীগ চেনা দায়। তাই এখন থেকে যুদ্ধঅপরাধী ও বঙ্গবন্ধু খুনি পরিবারের কেউ আওয়ামী লীগের সদস্যই হতে পারবেনা। আর যারা কোন দল থেকে এসে আওয়মীলীগে নতুন যোগ দিবে তারা যোগ দেয়ার সাথে সাথে কোন পদই পাবেনা। দলের গঠনতন্ত্রে যে ভাবে প্রক্রিয়া রয়েছে সেভাবে আসতে হবে। রাঙ্গাবালী ও কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের মধ্যে কোন প্রকার অনুপ্রেবেশকারী থাকতে পারবেনা। নিজেদের মধ্যে কোন প্রকার কোন্দল থাকতে পারবেনা। মনে রাখতে হবে আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে কোন ষড়যন্ত্রই দলের ক্ষতি কতে পারবেনা।
সভায় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ.কে সামসুদ্দিন আবু মিয়ার সভাপত্বিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সাংসদ মহিব্বুর রহমানের সহধর্মিনী আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফাতিমা রেখা, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মো.দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল ইসলাম লিটু, সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন আবু, রাঙ্গাবালী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খাঁন, ছোটবাইশদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবিএম আব্দুল মান্নান প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft