বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
জ্যাকলিনের রূপ রহস্য ফাঁস
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 18 July, 2019 at 6:47 AM
জ্যাকলিনের রূপ রহস্য ফাঁসবলিউডের শ্রীলংকান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজের উজ্জ্বল ত্বক ও চুলের রহস্য জানতে আগ্রহী সৌন্দর্য সচেতন সব নারী। সবার ধারণা, মখমলের মতোই পেলব তার ত্বকে নেই সামান্য দাগ-ছোপ।
কিন্তু এই ধারণা বদলে সম্প্রতি নিজের মেকআপহীন একটি ছবি পোস্ট করে নায়িকা লিখলেন, ‘ত্বকের এই ফ্রেকলস নিয়ে আমি একেবারেই চিন্তিত নই। এটা আমি মার থেকে পেয়েছি। সত্যি বলতে আমার বেশ ভালোই লাগে।’
তবে স্বাস্থ্যোজ্জ্বল ত্বক পেতে কী কী করতে হবে, তাও জানালেন জ্যাকলিন। তারও তৈলাক্ত ত্বক। তাই জানালেন, দিনে অন্তত দুইবার ভালো করে ত্বক পরিষ্কার করতে হবে। ত্বকে নিয়মিত হালকা ময়শ্চারাইজার লাগানোর পাশাপাশি ভিটামিন সি লাগাতে হবে। নিয়মিত এক্সারসাইজ ও যোগাসন অভ্যাস করা বাধ্যতামূলক। পান করতে হবে প্রচুর পানি।
অনেকেরই অ্যাকনের দাগ থাকে মুখে। সেক্ষেত্রে কী করণীয়? এরও উত্তর দিলেন নায়িকা। অকপটে জানালেন, তার মুখেও অ্যাকনের দাগ রয়েছে। তাই বাইরে বেরোনোর সময়ে মুখে সানস্ক্রিন লাগাতে কখনও ভোলেন না। নিয়মিত সানস্ক্রিন লাগালে দাগ এমনিই কমে যায়।
তাহলে ত্বকের ওপেন পোরস এবং ব্রণের সমস্যা সামলান কী করে তিনি? জ্যাকলিনই করলেন তার রহস্যভেদ। বললেন, মেকআপের আগে সারা মুখে বরফ এবং ভালো টোনার লাগাতে। এতে ওপন পোরস-এর সমস্যা কিছুটা হলেও কমবে। একইসঙ্গে জানালেন, চিনি বা মিষ্টি খাওয়ার পরিমাণ কমিয়ে দিলে কমবে ব্রণের সমস্যাও।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft