বৃহস্পতিবার, ০৯ জুলাই, ২০২০
বিনোদন সংবাদ
ভিকির সঙ্গে ক্যাটরিনার সম্পর্কে ক্ষুব্ধ সালমান
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 18 July, 2019 at 6:59 PM
ভিকির সঙ্গে ক্যাটরিনার সম্পর্কে ক্ষুব্ধ সালমাননব্বইয়ের দশক থেকে এখন অবদি বলিউডে বড়পর্দা দাঁপিয়ে বেড়াচ্ছেন অন্যতম জনপ্রিয় অভিনেতা সালমান খান। তার ভক্তরা তাকে ভালোবেসে বলে ‘ভাইজান’। তবে তিনি শুধু বড়পর্দা দাঁপিয়ে বেড়াচ্ছেন তা কিন্তু নয়। তিনি লক্ষ-কোটি তরুণীর হৃদয়ও দাঁপিয়ে বেড়াচ্ছেন। বহু নায়িকার সাথে প্রেমে জড়িয়েছেন তিনি।
তবে ক্যাটরিনা কাইফের প্রতি সালমান একটু বেশিই কেয়ারিং বলে বলিউডে আলোচনা হয়। মাঝখানে যখন ক্যাটরিনার হাতে কোনো কাজ ছিল না এবং ‘জগ্গা জাসুস’ও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল, তখন সালমানই সামলেছিলেন ক্যাটরিনার কেরিয়ার। সালমানের সঙ্গে পর পর কয়েকটি হিট ছবি উপহার দিয়ে মূল ধারায় ফিরেছেন ক্যাট।
সাবেক প্রেমিকার কেরিয়ার গুছিয়ে দিয়ে খুশিই হয়েছিলেন ভাইজান। এখনও ক্যাটরিনাকে আগের মতোই আগলে রেখেছেন। কিন্তু অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সাবেক প্রেমিকা ক্যাটরিনার সম্পর্কে বর্তমানে বেশ চটেছেন সাল্লু ভাই।
ভিকির সঙ্গে ক্যাটরিনার নাম জুড়ে যাওয়ায় বেশ রেগে রয়েছেন তিনি। ক্যাটরিনা অবশ্য এ সম্পর্কের ব্যাপারে চুপ। কিন্তু বলিউড সূত্রে খবর, প্রেম নাকি ভালোই জমেছে।
এর আগে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়েও সালমানের আপত্তি ছিল। কারণ ক্যাটরিনা ওই সময় অভিনয়ে ফোকাস হারিয়ে ফেলছিলেন। আর ভিকিকে অপছন্দ করার বড় কারণ, হার্লিন শেঠির সঙ্গে সম্পর্কে থাকাকালীনই ক্যাটরিনার সঙ্গে ভিকি ঘনিষ্ঠ হয়েছিলেন। সালমান কোনো ভাবেই চান না, ক্যাটরিনা আবার একটি ভুল সম্পর্কে জড়িয়ে পড়ুক।
কিন্তু সাবেক প্রেমিক সালমানের আপত্তি বোধহয় খুব একটা আমলে নিচ্ছেন না তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা। কারণ নিয়মিতই চলছে ভিকির সঙ্গে তার যোগাযোগ। ভিকি ক্যাটরিনাকে শুটিং লোকেশনে গাড়িতে করে নামিয়ে দিয়ে যাচ্ছেন, ঘনঘন দেখাও করছেন। রীতিমতো প্রেম সাগরে ভাসছেন তারা। এখন এই সম্পর্কের ভবিষ্যত কী, তা দেখতে অপেক্ষায় বলিউড।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft