বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
সারাদেশ
শিশুর মুক্তিপণে ৫ লাখ টাকা দাবি, ২ অপহরণকারী আটক
গাইবান্ধা সংবাদদাতা :
Published : Thursday, 18 July, 2019 at 9:02 PM
শিশুর মুক্তিপণে ৫ লাখ টাকা দাবি, ২ অপহরণকারী আটকগাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় অপহৃত শিশু সিয়ামকে (১৩) উদ্ধার করেছে পুলি। এ সময় ২ অপহরণকারীকে আটক করা হয়। বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে তাদের আটক করা হয়।
দুই অপহরণকারীরা হলেন- উপজেলার সাবগাছী হাতিয়াদহ গ্রামের সবুর ব্যাপারীর ছেলে সৈকত (২২) ও একই উপজেলার নুনদহ গ্রামের শফিকুল ইসলামের ছেলে মামুন মিয়া (২২)। অন্যদিকে অপহৃত শিশু সিয়াম উপজেলার কোমরপুর গ্রামের দুদু মিয়ার ছেলে।  
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান, অপহরণকারীরা সকালে শিশু সিয়ামের বাড়ি থেকে কৌশলে তাকে অপহরণ করে। পরে সিয়ামের মুক্তিতে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ সময় পরিবারের লোকজন সিয়ামকে বিভিন্ন জায়গায় খুজতে বের হয়। এক পর্যায়ে সিয়ামের ভগ্নিপতি সিয়ামকে একটি মোটরসাইকেলে দেখেই চিৎকার করলে উপজেলার কামারপাড়া এলাকার লোকজন দুই অপহরণকারীকে আটক করে গণপিটুনি দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় দুই অপহরণকারীকে আটক করা হলেও কৌশলে পালিয়ে যায় বাকী ৪ অপহরনকারী।
এ বিষয়ে থানায় ৬ আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও নিশ্চিত করে পুলিশের এই কর্মকর্তা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft