শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯
জাতীয়
জাতীয় পার্টি ঐক্যবদ্ধ আছে এবং থাকবে : জিএম কাদের
কাগজ ডেস্ক :
Published : Thursday, 18 July, 2019 at 9:42 PM
জাতীয় পার্টি ঐক্যবদ্ধ আছে এবং থাকবে : জিএম কাদেরজাতীয় পার্টির নবনির্বাচিত চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, আমাদের দলের মধ্যে কোনো ধরনের বিভেদ, দ্বন্দ্ব, মতানৈক্য নেই। জাতীয় পার্টি ঐক্যবদ্ধ আছে এবং থাকবে। এরশাদের আদর্শ বাস্তবায়নে আমরা কাজ করে যাবো।
বৃহস্পতিবার (১৮ জুলাই) জাপার বনানী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে একথা বলেন জিএম কাদের।
তিনি বলেন, পল্লিবন্ধু এরশাদকে হারানোর শোককে আমরা শক্তিতে রূপান্তরিত করে তার আদর্শ ও কর্মসূচি বাস্তবায়ন করতে জাতীয় পার্টির সব পর্যায়ের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করবে।
রংপুরবাসীর ভালোবাসার প্রতি শ্রদ্ধা জানিয়ে আমরা পারিবারিকভাবে রংপুরে এরশাদকে সমাহিত করার সিদ্ধান্ত নেই। অচিরেই পল্লিবন্ধুর স্মরণে একটি সভা করা হবে।
আমাদের চেয়ারম্যানের অসুস্থতার কারণে দীর্ঘ একমাস আমরা পার্টির সাংগঠনিক কাজে মনোযোগ দিতে পারিনি। শিগগিরই একটি সাংগঠনিক টিম গঠন করে বিভাগ ও জেলা সংগঠনকে শক্তিশালী করা হবে।
‘দেশে এখন বন্যা হচ্ছে। জাপার নেতাকর্মী ও বিত্তবানদের প্রতি আহ্বান জানাচ্ছি নিজেদের সামর্থ্যের মধ্যে বন্যার্তদের সহায়তায় নেমে পড়ার। আমরাও দলগতভাবে দুর্গত মানুষের কাছে যাবো।’
পার্টির নতুন চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা কে হবেন- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে জিএম কাদের বলেন, বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রী ও আমাদের দলের মধ্যে আলোচনা করতে হবে।
এরশাদের মৃত্যুতে রংপুর-৩ শূন্য ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সেখানে জাপার প্রার্থী দেওয়ার বিষয়ে চেয়ারম্যান বলেন, গঠনতন্ত্র মোতাবেক সিদ্ধান্ত নেওয়া হবে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft