সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
আসামে বন্যাদুর্গতদের ১ কোটি রুপি দিলেন অক্ষয়
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 18 July, 2019 at 9:14 PM
আসামে বন্যাদুর্গতদের ১ কোটি রুপি দিলেন অক্ষয়অক্ষয় কুমারের উদার মনের কথা কে না জানেন। যখনই কোথাও বিপদ দেখেন সাহায্যের জন্য সবসময় হাত বাড়িয়ে দেন বলিউডের এই অভিনেতা।
আসামের ভয়াবহ বন্যার কথা সকলেরই জানা। ১৭ জুলাই পর্যন্ত বন্যাজনিত কারণে মোট ২৮ জনের মৃত্যু হয়েছে। আসাম স্টেট ডিজাস্টার ম্যানেজমেন্ট অথরিটি (এএসডিএমএ) সূত্রে খবর, রাজ্যের ৩৩টি জেলার মধ্যে ৩০টি জেলা বন্যাকবলিত। ফলে ৪ হাজার ৬২৬টি গ্রামের ৫৭ লাখ ৫১ হাজার ৯৩৮ জন মানুষ এখন ঘরছাড়া।
আসামের এই বিপদে পাশে এসে দাঁড়ালেন অক্ষয় কুমার। আসামের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি এবং কাজিরঙ্গা জাতীয় উদ্যানের জন্য ১ কোটি রুপি অনুদান দিয়েছেন বলিউডের এই অভিনেতা।
সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষয়টি নিশ্চিত করে অক্ষয় কুমার লিখেছেন- ‘আসামের ভয়াবহ পরিস্থিতির কথা শুনে খুব খারাপ লাগছে। এই দুঃসময়ে ক্ষতিগ্রস্ত মানুষ ও প্রাণীদের সহযোগিতার প্রয়োজন। তাই আমি আসামের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং কাজিরঙ্গা জাতীয় উদ্যানের জন্য দুই কোটি রুপি অনুদান দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আপনারাও সহযোগিতা করুন।’
এর আগে পুলওয়ামা জঙ্গি হামলা ঘটনার সময়ও শহিদদের পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন অক্ষয়। ‘ভারত কী বীর’ অ্যাপের মাধ্যমে ৫ কোটি রুপি দিয়েছিলেন অক্ষয়।এছাড়া ২০১৫ সালে চেন্নাইয়ের ভয়াবহ বন্যায় এক কোটি রুপি অনুদান দিয়েছিলেন তিনি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft