শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯
বিনোদন সংবাদ
‘মুন্নাভাই থ্রি’র জন্য মুখিয়ে আছেন সঞ্জয়
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 18 July, 2019 at 9:02 PM
‘মুন্নাভাই থ্রি’র জন্য মুখিয়ে আছেন সঞ্জয়‘মুন্নাভাই এম.বি.বি.এস’ (২০০৩) ও ‘লাগে রাহো মুন্নাভাই’ (২০০৬) ছবি দুটিতে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। বলতে গেলে তার জীবনের টার্নিং পয়েন্ট ছিলো মুন্নাভাই চরিত্রটি।
ছবি দুটির সফলতার পরই এর তৃতীয় কিস্তি ‘মুন্নাভাই থ্রি’ নির্মাণের ঘোষণা দিয়েছেন পরিচালক রাজকুমার হিরানী। চিত্রনাট্যও প্রায় প্রস্তুত। আর এতেই অভিনয়ের জন্য মুখিয়ে আছেন সঞ্জয় দত্ত।
স্ত্রী মান্যতা দত্তের প্রযোজিত ছবি ‘বাবা’র ট্রেলার উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সঞ্জয় দত্ত। সেখানেই এমনটা জানান বলিউডের এই অভিনেতা। ‘মুন্নাভাই থ্রি’তে অভিনয় করছেন কিনা এ প্রসঙ্গে সঞ্জয়ের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘ঈশ্বরের কাছে প্রার্থনা করছি একটি যেনো শিগগিরই হয়। তবে রাজকুমার হিরানীকেও তো আমাকে বলতে হবে অভিনয়ের জন্য। তাছাড়া আমার চাইতে ভালো উত্তর তিনি দিতে পারবেন। তবে ছবিটিতে অভিনয়ের জন্য মুখিয়ে রয়েছি আমি।’
১৯৮১ সালে ‘রকি’ ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন সঞ্চয় দত্ত। এরপর দর্শকদের উপহার দিয়েছেন ‘নাম’, ‘খলনায়ক’, ‘বাস্তব: দ্য রিয়্যেলিটি’, ‘মিশন কাশ্মীর’র মতো জনপ্রিয় ছবি। সবশেষ করণ জোহর প্রযোজিত ‘কলঙ্ক’ ছবিতে দেখা গেছে তাকে। তবে বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft