বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
অবশেষে শাকিবের ‘বীর’ সিনেমায় থাকছেন বুবলি
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 18 July, 2019 at 9:05 PM
অবশেষে শাকিবের ‘বীর’ সিনেমায় থাকছেন বুবলিঢাকাই সিনেমার বরেণ্য নির্মাতা কাজী হায়াত তার ৫০তম ছবি ছবি নির্মাণ করছেন। আর এর মাধ্য দিয়ে প্রথমবার ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ করছেন তিনি। তবে এ ছবির নায়িকা নিয়ে বেশকিছিুদিন ধরে চলচ্চিত্রপাড়ায় অনেক কথা শোনা যাচ্ছিল। শুরুতে বুবলিকে পরিচয় করে দেওয়া হলেও পরবর্তীতে নায়িকা নিয়ে বেশ জলঘোলা হয়। অবশেষে জানা গেল এই ছবিতে শাকিবের নায়িকা হচ্ছেন বুবলি। বিষয়টি নিশ্চিত করেছেন বুবলি নিজেই।
এ প্রসঙ্গে বুবলি বলেন, এর আগেও ছবিটিতে কাজের ব্যাপারে আমাকে পরিচয় করে দেন। তবে মাঝে কিছুদিন কোনো এক কারণে আমাকে নিয়ে বেশ দ্বিধাদ্বন্দ্বে ছিলাম। এখন আবরো মৌখিকভাবে কথা হয়েছে ছবিটিতে কাজ করার বিষয়ে। এই ছবির নায়িকা হিসেবে আমাকে ভাবার জন্য নায়ক, পরিচালক ও প্রযোজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়।
সোমবার (১৫ জুলাই) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ‘বীর’র শুটিং শুরু হয়েছে। তবে প্রথম লটে শাকিব ও বুবলী অংশ নিচ্ছেন না। তবে প্রথমদিনের শুটিং শুরু হয়েছে সাদেক বাচ্চু ও কিছু শিশু শিল্পী নিয়ে। এই পর্যায় শুধুমাত্র শাকিব খানের ছোটবেলার কিছু অংশের শুটিং করছেন নির্মাতা। সিনেমার মূল শুটিং শুরু হবে আসন্ন ঈদুল আজহার পর।
গত বছর ডিসেম্বরে একটি গানের রেকর্ডিংয়ের মধ্য দিয়ে ‘বীর’র কাজ শুরু হয়। এতে সয়ং কন্ঠ দিয়েছেন শাকিব খান। সিনেমাটি যৌথভোবে প্রযোজনা করছেন শাকিব খানের এসকে ফিল্ম ও প্রযোজক ইকবাল। সিনেমাটিতে শাকিব-বুবলী ছাড়া আরও অভিনয় করছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, নানা শাহ, হাবিব, শিবা সানুসহ অনেকে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft