বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে মৎস্য সপ্তাহের উদ্বোধন
১১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কৃত
কাগজ সংবাদ :
Published : Friday, 19 July, 2019 at 6:03 AM
১১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কৃতযশোরে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯’র উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে কালেক্টরেট পুকুরে পোনা অবমুক্তকরণ ও র‌্যালি শেষে জিলা স্কুল অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ভারপ্রাপ্ত জেলা প্রশাসক হুসাইন শওকতের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, মৎস্য চাষ উন্নয়ন প্রকল্পের পরিচালক হরেন্দ্রনাথ সরকার, জেলা মৎস্য হ্যাচারি মালিক সমিতির সভাপতি ফিরোজ খান, বাঁচতে শেখার নির্বাহী পরিচালক অ্যাঞ্জেলা গোমেজ, যশোর চাষি মালিক সমিতির সহসভাপতি মিজানুর রহমান বাবলু ও জিলা স্কুলের প্রধান শিক্ষক এটিএম গোলাম আযম। সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ কুমারের সঞ্চালনায় স্বাগত বক্তৃতা করেন জেলা মৎস্য কর্মকর্তা আনিছুর রহমান।
আলোচনা শেষে যশোর জেলার ১১ সফল মৎস্য চাষি ও প্রতিষ্ঠানের মধ্যে ক্রেস্ট বিতরণ করা  হয়। মৎস্য সেক্টরে সাফল্য অর্জন করায় পুরস্কারে ভূষিত হন সদরের মুক্তেশ্বরী ফিস হ্যচারি, জান্নাতি মৎস্য খামার, ভৈরব মৎস্য খামার, মেসার্স খান ফিস ফার্ম, ১১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কৃত১১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কৃতচৌগাছার চাষি সোহেল রানা, অভয়নগরের চাষি এনামুল হক বাবুল, মণিরামপুরের মেসার্স সাজেদা ফিস ফার্ম, কেশবপুরের চাষি শাহাদত হোসেন, ঝিকরগাছার পয়মল শাহ বহুমুখী মৎস্য খামার ও বাঘারপাড়ার ইমতিয়াজ নাসির। ১৭ জুলাই থেকে শুরু হওয়া এ মৎস্য সপ্তাহ শেষ হবে ২৩ জুলাই। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft