বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
২৬ বছরেই বুড়ো ভাম প্রিয়াঙ্কার বর!
বিনোদন ডেস্ক :
Published : Friday, 19 July, 2019 at 6:03 AM
২৬ বছরেই বুড়ো ভাম প্রিয়াঙ্কার বর!৩৭ বছর বয়সী বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বর মার্কিন গায়ক নিক জোনাসের সাম্প্রতিক ইনস্টাগ্রাম স্টোরি দেখলে চমকে উঠবেন। মাত্র ২৬ বছর, অথচ এর মধ্যেই কী না বুড়ো ভাম!
হ্যাঁ, প্রথমে চমকে উঠলেও পরে হাসি থামানো মুশকিল। জোনাস ব্রাদার্সের দুষ্টুমি। প্রিয়াঙ্কা চোপড়ার বরের সঙ্গে দুই ভাই কেভিন ও জো জোনাসও বুড়ো ভাম হয়েছেন। তাঁদের ছবি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।
সোশ্যালে কখন কী ভাইরাল হয়, তা আগে থেকে বোঝা মুশকিল। কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে বৃদ্ধ চেহারার মানুষজন। আবেদনময় নারী-পুরুষ নিমেষেই বুড়ো হদ্দ। আর এর সবই অ্যাপের কল্যাণে।
ভবিষ্যতে নিজের বেশি বয়সের ছবি কেমন হবে, তা পোস্ট করছেন অনেকেই। ‘ফেসঅ্যাপ’ নামের অ্যাপ দিয়ে এ ধরনের ছবি তৈরি করে ফেসবুক বা ইনস্টাগ্রামে পোস্ট করছেন ব্যবহারকারীরা। সেই জোয়ারে গা ভাসিয়েছেন বিনোদন দুনিয়ার রথী-মহারথীরাও।
বুড়ো বয়সে কেমন হবেন, তা দেখার শখ জেগেছ জোনাস ব্রাদার্সেরও। সেই ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। এক ভক্তের মন্তব্য, ‘আমিও ওই সময়ে যেতে চাই। আমার বিশ্বাস, বুড়ো বয়সে নিক দেখতে আরো ভালো হবেন।’
শুধু ভাইদের সঙ্গে নয়, নিজের একক বুড়ো ছবিও পোস্ট করেছেন নিক জোনাস। তাঁর ক্যাপশন, ‘বুড়ো জোনাস।’
২০১৩ সালে জোনাস ব্রাদার্স তাঁদের ব্যান্ডটি ভেঙে ফেলেছিলেন। তবে চলতি বছরে আবার একসঙ্গে কাজ করার সিদ্ধান্ত নেন। তাঁদের এই প্রত্যাবর্তনের অ্যালবাম ‘হ্যাপিনেস বিগিনস’ বিলবোর্ডের শীর্ষ ১০০ গানের তালিকায় স্থান পেয়েছে। আর এই অ্যালবামে অভিনয় করতে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়া (নিকের স্ত্রী), সোফি টার্নার (জো-র স্ত্রী) ও ড্যানিয়েলকে (কেভিনের স্ত্রী)।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft