শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
কেমন আছেন নুসরাত?
বিনোদন ডেস্ক :
Published : Friday, 19 July, 2019 at 5:49 PM
কেমন আছেন নুসরাত?প্রায় এক মাস আগে সুদূর তুরস্কের মাটিতে দারুন একটা রূপকথার জন্ম হয়েছিল। আর পূর্ণতা পেয়েছিল একটা স্বপ্ন। গেলো ১৯ জুন সাত পাকে বাঁধা পড়েছিলেন নিখিল-নুসরাত। দারুন আলোচিত ছিল এই জুটির বিয়ে। শুধু পুরো ভারত নয়, পৃথিবীর বিভিন্ন দেশে আলোচিত হয়ে উঠেছিল নিখিল – নুসরাত জুটির অমন ব্যতিক্রমী আয়োজনের বিয়ে।
নুসরাত, হ্যাঁ, কলকাতার বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় গ্ল্যামার গার্ল আর তৃণমূল সাংসদ। তিনি প্রেমিক নিখিলের সঙ্গে ঘটা করে বিয়ে সেরে কলকাতায় ফিরেই অবশ্য নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন। কিছুদিন আগেই জাতীয় নির্বাচনে নির্বাচিত তারকা সাংসদ নুসরাত। দিল্লিতে গিয়ে শপথ নিয়েছন। পাশপাশি নিজের কেন্দ্রের বিভিন্ন প্রশাসনিক কাজেও ব্যস্ত ছিলেন নুসরাত।
বিয়ের পর শেষমেশ গেলো ৪ জুলাই কলকাতার একটি অভিজাত হোটেলে রিসেপশনের আয়োজন করেছিলেন এই নবদম্পতি। তাতে উপস্থিত ছিলেন বহু হেভিওয়েট তারকা। বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতেই রয়েছেন নুসরাত। পাকা গৃহিণীর মতো সুখে ঘরকন্না করছেন। নুসরাত রান্না করতে খুব ভালবাসেন।
জানা গেছে, মাঝেমধ্যেই তাই নিজের হাতে রেঁধে খাওয়াচ্ছেন নিজের নতুন পরিবারের সদস্যদের। তবে এসব কিন্তু বাস্তবেই, তার অভিনীত কোন ছবির ঘটনা নয়।
নিখিল-নুসরাত দম্পতির নতুন ফ্ল্যাটের কাজও চলছে পুরোদমে। সেই কাজ শেষ হলেই নতুন করে সংসার পাতবেন দুই লাভবার্ডস। সব মিলিয়ে নতুন সংসার চুটিয়ে এনজয় করছেন নতুন এই তারকা দম্পতি।
অবশ্য জানা গেছে, এসবের মধ্যেও কখনও কখনও মন খারাপের মেঘ জমা হচ্ছে নুসরাতের বুকের মধ্যে। তার কারণ একটা। সকল মেয়েকেই এই পর্বটার মধ্যে দিয়ে যেতে হয়। নিজের চেনা জায়গা, নিজের পরিবার, নিজের শিকড় ছেড়ে চলে যাওয়াটা সব সময়ই কষ্টের। আর এই কষ্টটাই এখন নাকি কুড়ে কুড়ে খাচ্ছে তাকে। নুসরাত মিস করছেন পরিবার আর তার কাছের মানুষদের। এই জন্যেই মন ভাল নেই তার। আর এতে করে তার হাসির আড়ালে উকি মারছে মন খারাপের ঘণ্টা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft