রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ স্বামীর
রাজশাহী প্রতিনিধি :
Published : Friday, 19 July, 2019 at 5:42 PM
স্ত্রীকে হত্যার পর থানায় আত্মসমর্পণ স্বামীররাজশাহীর পবা উপজেলায় লাভলী বেগম (২৮) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যার পর থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন তার স্বামী শরিফুল আহমেদ। বৃহস্পতিবার (১৮ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার শিতলাই ইউনিয়নের কলারটিকর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত লাভলী বেগম পবা উপজেলার সাইরপুকুর গ্রামের বাবলু মিয়ার মেয়ে। অভিযুক্ত শরিফুল আহমেদ কলাটিকর গ্রামের কাশেম আলী খোকার ছেলে। প্রায় ১০ বছর আগে তাদের বিয়ে হয়। শরিফুল ও লাভলীর সংসারে দু’টি সন্তানও রয়েছে।
রাজশাহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, রাত সাড়ে ৪টার দিকে শরিফুল থানায় এসে দায়িত্বরত পুলিশ সদস্যদের জানান যে, তিনি তার স্ত্রীকে হত্যা করে বাড়িতে রেখে এসেছেন। তাকে গ্রেফতার করে জেলে দিতে বলেন। বিষয়টি শুনে প্রথমে পুলিশ তাকে অস্বাভাবিক বা পাগল ভেবেছিল। পরে তিনি জোর দিয়ে সবকিছু বলতে শুরু করলে থানা থেকে তার বাড়িতে পুলিশ পাঠানো হয়। ঘটনার সত্যতা পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়।
ওসি জানান, শরিফুলের ভাষ্যমতে- তার স্ত্রী পরকীয়ায় লিপ্ত ছিল। এজন্য বৃহস্পতিবার দিবাগত রাতে ঘুমিয়ে যাওয়ার পর রাত আড়াইটার দিকে প্রথমে স্ত্রী লাভলীর মাথায় আঘাত করেন তিনি। পরে ধারালো ছুরি দিয়ে গলা কেটে এবং পায়ের রগ কেটে মৃত্যু নিশ্চিত করেন। এরপর তিনি গোসল করে ফ্রেশ হয়ে প্রায় ছয় কিলোমিটার দূরের রাস্তা পায়ে হেঁটে থানায় এসে আত্মসমর্পণ করেন।
ওসি মাজহারুল ইসলাম বলেন, ‘নিহত লাভলীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় লাভলীর বাবা বাবলু থানায় শরিফুলের বিরুদ্ধে মামলা করেছেন। ঐ মামলায় শরিফুলকে গ্রেফতার দেখানো হয়। শুক্রবার বিকালে তাকে আদালতে তোলা হবে। সেখানে তার স্বাকারোক্তিমূলক জবানবন্দি নেওয়া হবে।’




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft