বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
গোয়েন্দা জেরার মুখে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
বিনোদন ডেস্ক :
Published : Friday, 19 July, 2019 at 8:40 PM
গোয়েন্দা জেরার মুখে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়পশ্চিমবঙ্গের বেসরকারি অর্থলগ্নি সংস্থা রোজভ্যালি-কাণ্ডে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) দপ্তরে হাজিরা দিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। শুক্রবার সকালে কলকাতা-সংলগ্ন সল্টলেকের সিজিও কমপ্লেক্সে হাজির হন টলিউডের এই সুপারস্টার।
স্থানীয় সময় সকাল ১১টায় নিজের আইনজীবীকে নিয়ে সল্টলেকের গোয়েন্দা দপ্তরে উপস্থিত হন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তারপরেই ইডি দপ্তরের কর্মকর্তাদের জেরার মুখে বসেন তিনি।
সম্প্রতি পশ্চিমবঙ্গের অন্যতম বেসরকারি অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডুকে জেরা করে ইডি। সেখানেই বেশকিছু সূত্র উঠে আসে তদন্তকারীদের হাতে। ইডি সূত্রে জানা গেছে, এদিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বক্তব্য রেকর্ড করবেন তদন্তকারীরা।
এর আগে রোজভ্যালির একাধিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। কী কারণে তিনি সেসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তা জানতে চাওয়া হবে। সম্প্রতি জেলে গিয়ে গৌতম কুণ্ডুকে জেরা করে ইডি। এরপর এক চার্টার্ড অ্যাকাউন্টকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁদের কাছ থেকে যেসব সূত্র পেয়েছেন তদন্তকারীরা, তার ভিত্তিতেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে জেরা করা হবে বলে ইডি সূত্রে জানা গেছে।
তদন্তকারীরা মনে করছেন, হয়তো কোনো আর্থিক লেনদেন হয়ে থাকতে পারে দুপক্ষের মধ্যে। যদি তা হয়ে থাকে, তা কী কারণে হতো, তা খতিয়ে দেখা হবে। অভিনেতা কি আগে থেকে জানতেন রোজভ্যালি একটি ভুঁইফোঁড় সংস্থা, তা জানতেই ইডির তলব।
এর আগে গতকাল বৃহস্পতিবার ইডি দপ্তরে হাজিরা দেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁকে টানা ছয় ঘণ্টা জেরা করা হয়।
তবে এদিন ইডি দপ্তরে ঢোকার আগেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জানিয়েছেন, ইডি তদন্তে সাহায্য করবেন তিনি। প্রসঙ্গত, গত ৯ জুলাই ইডি তাঁকে হাজিরার জন্য নোটিশ পাঠায়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft