রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
আন্তর্জাতিক সংবাদ
ইরানের উপর আগ্রাসন চালালে যুদ্ধ ছড়িয়ে পড়বে : হাসান নাসরুল্লাহ
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Saturday, 20 July, 2019 at 8:46 PM
ইরানের উপর আগ্রাসন চালালে যুদ্ধ ছড়িয়ে পড়বে : হাসান নাসরুল্লাহআমেরিকাকে হুঁশিয়ার করে লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ বলেন, ইরানের উপর আগ্রাসন চালালে পুরো মধ্যপ্রাচ্যে যুদ্ধ ছড়িয়ে পড়বে। সম্ভাব্য সে যুদ্ধ আমেরিকা শুরু করলেও তারা তা শেষ করতে পারবে না।
শুক্রবার ইরানের সংসদ স্পিকারের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা হোসেইন আমির আবদুল্লাহিয়ানের সঙ্গে এক বৈঠকে হাসান নাসরুল্লাহ এসব কথা বলেন।
তিনি ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লা খামেনীর বক্তব্য উদ্ধৃত করে বলেন, আমেরিকা ইরানের বিরুদ্ধে যুদ্ধ শুরু করার অবস্থায় নেই; আর যুদ্ধ শুরু করলেও তারা তা শেষ করতে পারবে না।”
হিজবুল্লাহ মহাসচিব বলেন, ইসরাইলের অপরাধযজ্ঞ, আগ্রাসন ও বাড়তি দাবি রুখে দেওয়ার ক্ষেত্রে প্রতিরোধই হচ্ছে একমাত্র এবং সবচেয়ে কার্যকর উপায়।
দখলদার ইহুদিবাদীরা দুনিয়ার সবচেয়ে যুক্তিহীন সৃষ্টি উল্লেখ করে হাসান নাসরুল্লাহ বলেন, তারা প্রতিবাদের ভাষা ছাড়া অন্য কিছু বোঝে না। ইহুদিদের বিরুদ্ধে হিজবুল্লাহর কোনো ঘৃণা নেই তবে তিনি ইহুদি ধর্মীয় সম্প্রদায়ের সদস্যদেরকে ইহুদিবাদীর হাতের খেলনা হিসেবে ব্যবহৃত না হওয়ার জন্য সতর্ক করেন। ইসরাইল ও আমেরিকার শয়তানি কর্মকাণ্ডের পরও হিজবুল্লাহ তার সেরা অবস্থানে রয়েছে বলেও তিনি মন্তব্য করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft