সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
সারাদেশ
স্বামী-মেয়েসহ প্রিয়া সাহার বিরুদ্ধে নাটোরে মামলা
কাগজ ডেস্ক :
Published : Sunday, 21 July, 2019 at 9:34 PM
স্বামী-মেয়েসহ প্রিয়া সাহার বিরুদ্ধে নাটোরে মামলাসাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অভিযোগ এনে মার্কিন প্রেসিডেন্ট ডোনান্ড ট্রাম্পের নিকট অভিযোগকারী প্রিয়া সাহা সহ তিনজনের বিরুদ্ধে নাটোরে মামলা দায়ের করা হয়েছে।
রোববার (২১ জুলাই) অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন নাটোর নিউজ পেপার রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোরে নাটোর প্রতিনিধি নাসিম উদ্দীন নাসিম।
মামলার অপর দুই আসামি হলেন- প্রিয়া সাহার স্বামী দুদক সদর দফতরের উপ-পরিচালক মলয় কুমার সাহা ও তাদের মেয়ে।
দণ্ডবিধির ৫০৪/৪৯৯/৫০৫/১২৩/১২৪/১২৪(ক)/১৪৬/১৪৭/১৭৭/২০০/২৯৫(ক) এবং ২৯৮ ধারায় ধারায় এ মামলা দায়ের করা হয়েছে।
মামলার সাক্ষী করা হয়েছে- সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল ইসলাম, চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা সম্পাদক ফরিদুর রেজা সাগরসহ আরও পাঁচ জন।
মামলার আর্জিতে বলা হয়, বহির্বিশ্বে বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতির সুনাম ও ভাবমূর্তি ক্ষুণ্ণ করার জন্য পরিকল্পিতভাবে দেশের বিরুদ্ধে নালিশ করেছেন প্রিয়া সাহা। তার এমন চক্রান্ত উদ্দেশ্যপ্রণোদিত। তার বক্তব্য বাংলাদেশের সকল শান্তিকামী মানুষের মানহানি হয়েছে। সর্বোপরি বাংলাদেশকে সব ধর্মের মানুষের জন্য অনিরাপদ বলে প্রমাণ করেছেন।
শুনানি শেষে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ মামলাটি গ্রহণ করে নাটোর সদর থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন দিতে নির্দেশ দেন।
মামলার বাদীপক্ষের আইনজীবী এডভোকেট আলেক শেখ বলেন, 'আদালত মামলাটি গ্রহণ করে আগামী ৬ আগস্ট তদন্ত করে প্রতিবেদন দাখিল করতে নাটোর সদর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।
মামলার বাদী নাসিম উদ্দীন বলেন, 'একজন নাগরিক হিসেবে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্রকারী প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা দায়ের করেছি। আদালত এ বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন।'



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft