শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯
জাতীয়
সরকারের উন্নয়ন মূলক কাজগুলো দ্রুত সম্পন্ন করতে হবে : খাদ্যমন্ত্রী
মোফাজ্জল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Sunday, 21 July, 2019 at 9:29 PM
সরকারের উন্নয়ন মূলক কাজগুলো দ্রুত সম্পন্ন করতে হবে : খাদ্যমন্ত্রীখাদ্যমন্ত্রী সাধান চন্দ্র মজুমদার এমপি বলেছেন, বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজগুলোকে দ্রুত সম্পন্ন করতে হবে। তা না হলে সরকারের উন্নয়ন কাজ স্থবির হয়ে পড়বে। শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়ন হবে না। তাই তিনি দ্রুত উন্নয়নমুলক কাজ করার নির্দেশ দেন। তিনি রবিবার বেলা ১১টায় নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
তিনি বলেন- বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো যেন একবেলাও না খেয়ে থাকে। সরকারের পর্যাপ্ত ত্রান আছে। বর্ন্যার্তদের কাছে দ্রুত ত্রাণ পৌঁছানোর জন্য জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের নির্দেশ দেন।
ভারপ্রাপ্ত জেলা প্রশাসক গোলাম মো. শাহনেওয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, ১৬ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মাসুদ হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, নওগাঁ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মো. আব্দুল বারী, পৌরসভার মেয়র আলহাজ্ব নাজমুল হক সনি, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রওশন আরা খানম, সিভিল সার্জন ডাঃ মোমিনুল হক, জেলা প্রেস ক্লাবের সভাপতি নবির উদ্দীন, সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী হামিদুল হক, সদর উপজেলার চেয়ারম্যান রফিকুল ইসলাম, রানীনগর উপজেলার চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, মান্দা উপজেলার চেয়ারম্যান সরদার জসিম উদ্দীন, আত্রাই উপজেলার চেয়ারম্যান এবাদুর রহমান, মান্দা উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুসফিকুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। সভায় বক্তারা জেলার সকল উন্নয়নমুলক কাজ দ্রুত শেষ করার এবং সকল প্রকার সমস্যা সমাধানের এবং জেলা বন্যা পরিস্থিািত সুষ্ঠভাবে মোকাবেলার জন্য বিস্তারিত আলোচনা করেন। সভায় জেলা পর্যায়ের সকল কর্মকর্তা ও ১১টি উপজেলার চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft