রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
এক পর্বেই কারিনার আয় ৩ কোটি টাকা!
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 21 July, 2019 at 9:07 PM
এক পর্বেই কারিনার আয় ৩ কোটি টাকা!২০০০ সালে জে পি দত্তের ‘রিফিউজি’ ছবিটির মাধ্যমে বলিউডে পদার্পণ করেন কারিনা কাপুর। এর মাধ্যমেই বলিউডে নিজের স্থান পোক্ত করে নিয়েছিলেন অভিনেতা রণধীর কাপুর ও ববিতা শিবদাসানির কন্যা এবং অভিনেত্রী কারিশমা কাপুরের ছোট বোন।। তারপর অনেক ছবিতে অভিনয় করেছেন। পরবর্তিতে বলিউডের ছোট নবাব সাইফ আলি খান কে বিয়ে করেন তিনি। সন্তান হওয়ার পর দীর্ঘ বিরতিতে গিয়েছিলেন তিনি। তবে সম্প্রতি নতুন পরিচয়ে ফিরছেন এই নায়িকা।
‘ডান্স ইন্ডিয়া ডান্স’ নামের একটি রিয়ালিটি শো-তে বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে তাকে।
আর বড় পর্দার সুপার স্টার নাইকাকে ছোট পর্দায় আনতে রিয়েলিটি শোয়ের আয়োজকদের মোটা অংকের পারিশ্রমিক গুণতে হচ্ছে। শোনা যাচ্ছে পর্ব প্রতি ৩ কোটি টাকা দিতে হচ্ছে 'বেবো' খ্যাতো কারিনাকে।
ছোট পর্দায় উপস্থিতির জন্য পর্ব প্রতি এটাই সবচেয়ে বেশি অংকের সম্মানি। যেহেতু প্রথমবারের মতো ছোট পর্দায় আসছেন কারিনা তাই নিজের দামটা তিনি আকাশ ছোঁয়াই রাখলেন।
জানা গেল, ইতমধ্যে রিয়েলিটি শোয়ের কিছু পর্বে প্রচার হয়েছে। এই শোয়ে কারিনা কাপুর খানের সাথে রয়েছেন অন্য দুই বিচারক রাফতার, বস্কো মার্টিন এবং উপস্থাপক করণ ওয়াহি।
উল্লেখ্য, তিনি ২০০৭ সালের জব উই মেট চলচ্চিত্রে গীত চরিত্রে অভিনয়ের জন্য জন্য ফিল্মফেয়ার শ্রেষ্ঠ অভিনেত্রী পুরস্কার এবং ২০১০ সালের উই আর ফ্যামিলি চলচ্চিত্রে তার ভূমিকার জন্য ফিল্মফেয়ার শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী পুরস্কার লাভ করেন। কাপুর বলিউডের সর্বাধিক ব্যবসা সফল চলচ্চিত্র হাস্যরসাত্মক নাট্যধর্মী থ্রি ইডিয়টস এবং বজরঙ্গী ভাইজান চলচ্চিত্রে প্রধান নারী ভূমিকায় করে সাফল্য লাভ করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft