বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
সোনাক্ষীকে কি পরামর্শ দিলেন তার বাবা-মা?
বিনোদন ডেস্ক :
Published : Monday, 22 July, 2019 at 6:49 AM
সোনাক্ষীকে কি পরামর্শ দিলেন তার বাবা-মা?সোনাক্ষী সিনহার বিয়ে নিয়ে যে ভালোই চিন্তাভাবনা করছেন শত্রুঘ্ন সিনহা ও পুনম সিনহা, তা বোঝা গিয়েছে তাদের সাম্প্রতিক উপদেশে। এমনটা নয়, মেয়েকে ধরে-বেঁধে বিয়ে দেবেন তারা। বরং তারকা-অভিনেত্রী মেয়েকে তারা পরামর্শ দিয়েছেন, ভদ্রসভ্য কোনো ছেলেকে খুঁজে বের করতে।
মিসমালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, সোনাক্ষীর একটি সাক্ষাৎকারে এমনটাই জানা গিয়েছে। একটি টেলিভিশন শো-তে এসে সোনাক্ষী বলেছেন, “আমার বাবা-মা বলেছে কোনো ভদ্র ছেলে দেখে প্রেম করতে কিন্তু সে যেন ফিল্ম জগতের কেউ না হয়।” তবে সোনাক্ষী ওই সাক্ষাৎকারে এটাও বলেছেন যে তিনি এখন কাজ নিয়ে অত্যন্ত ব্যস্ত। তাই তার প্রেম করার সময় নেই।
কিন্তু প্রেম-সম্পর্কের ব্যাপারে সোনাক্ষী খুবই আদর্শবাদী। সম্পর্কে থেকে কোনো একজনের অন্যজনকে ঠকানো এক ধরনের অপরাধ বলেই মনে করেন তিনি। ওই সাক্ষাৎকারেই তিনি বলেছেন, “আমার হবু বয়ফ্রেন্ডের উদ্দেশে একটা উপদেশ রইল। যদি জানতে পারি যে সে আমাকে ঠকিয়েছ, তবে তার পরের দিনই শেষ দিন হবে।”
সোনাক্ষীর বাবা-মা দু’জনেই খুব ব্যক্তিত্বসম্পন্ন মানুষ বলে পরিচিত বলিউডে। তাদের মেয়ে যে এমনই হবেন, তা আর নতুন কী। এভাবে যদি কেউ না-ও বলে, তাহলেও কিন্তু এটা ঠিক যে প্রেমের সম্পর্কে পরস্পরের প্রতি বিশ্বাস খুবই জরুরি। তবে সোনাক্ষীর জন্য ভদ্র ছেলে কে হবেন শেষ পর্যন্ত, সেটা সময়ই বলবে।
সম্প্রতি এটাও শোনা গিয়েছে যে কোনো বলিউড তারকার সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছিল তার কিন্তু সেই তারকা কে, সেই নামটি কখনো সামনে আসেনি। এই ব্যাপারে সোনাক্ষীর বক্তব্য, “আমি একজন সেলিব্রিটির সঙ্গে কিছুদিন প্রেম করেছি কিন্তু তার নাম কেউ জানবে না কখনো।” সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft