বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
প্রিয়াঙ্কার ‘মিয়ামি ইয়ট পার্টি’
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 23 July, 2019 at 4:55 PM
প্রিয়াঙ্কার ‘মিয়ামি ইয়ট পার্টি’মিয়ামিতে জমিয়ে নিজের জন্মদিনের পার্টি উপভোগ করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, আর সেই পার্টিতে অতিথি অভ্যাগতদের আপ্যায়নের দায়িত্বে ছিলেন নিক জোনাস। পিগি চপসের ওই পার্টিতে হাজির ছিলেন তার একেবারে ঘনিষ্ঠ কিছু বন্ধু-বান্ধব ও আত্মীয়রা। ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, বোন তথা অভিনেত্রী পরিনীতি চোপড়া ও দিব্যা জ্যোতি।
জন্মদিনের পার্টিতে যোগ দেন প্রিয়াঙ্কার ম্যানেজার অঞ্জুলা আচারিয়াও। প্রিয়াঙ্কা ও নিকের ঘনিষ্ঠদের সঙ্গে এই হুল্লোড়ের ছবি শেয়ার করেছেন তিনিই, যা এখন সোশ্যাল দুনিয়ায় ভাইরাল। বার্থ ডে গার্লের সঙ্গে ছবি শেয়ার করে পোস্ট করেন বোন পরিনীতি চোপড়াও: “মিয়ামিতে দারুণভাবে উপভোগ করলাম, দিনভর নাচ-গান-হুল্লোড়, এর থেকে ভাল আর কিভাবে জন্মদিন উপভোগ করা যায়”, লেখেন তিনি।
ছবিতে, প্রিয়াঙ্কা চোপড়াকে রবার্তো কাভাল্লি ভিন্টেজের সকালের পোশাকে দারুণ লাগছিল। পরে বিকিনিতে মিয়ামির জলে মোহময়ী রূপেও ধরা দেন প্রিয়াঙ্কা। গোলাপি রঙের বিকিনিতে হাবি নিক জোনাস ও অন্যদের সঙ্গে রামধনুর মতো সাজে সাজানো নৌকায় দারুণ মজা করতে দেখা যায় তাকে।
গত ১৮ জুলাই একটি ব্লকবাস্টার পার্টিতে বিরাট বড় একটি কেক কেটে নিজের জন্মদিন উদযাপন শুরু করেন প্রিয়াঙ্কা চোপড়া। মিয়ামি ক্লাবে প্রিয়াঙ্কার ৩৭ তম জন্মদিনের এক ঝলক তুলে ধরে বোন পরিনীতি চোপড়া বার্তা দেন: “মিয়ামিতে বার্থ ডে গার্লের সঙ্গে! শুভ জন্মদিন, মিমি দিদি। তোমার মতো অভিনেত্রী বা দিদি অন্য কেউ হতে পারবে না”।
বর্তমানে নিজের জন্মদিনের আনন্দ উদযাপনে মশগুল প্রিয়াঙ্কা চোপড়াকে এরপর দেখা যাবে সোনালি বোসের ছবি দ্য স্কাই ইজ পিঙ্ক-এ, যেখানে তার সহ-অভিনেতা ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম। ওদিকে গার্ডিয়ান্সের গ্যালাক্সি তারকা ক্রিস প্র্যাটের সঙ্গেও নাকি একটি ছবিতে স্বাক্ষর করতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া, শোনা যাচ্ছে এমন গুঞ্জনও। সূত্র: এনডিটিভি




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft