বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
বিনোদন সংবাদ
রুপালি পর্দায় ফিরেছেন পিয়া
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 24 July, 2019 at 6:34 AM
রুপালি পর্দায় ফিরেছেন পিয়া২০১২ সালে রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল জনপ্রিয় মডেল, উপস্থাপিকা ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়ার। ইন্দ্রনীল সেনগুপ্ত, জয়া আহসান, সোহেল রানা, এটিএম শামসুজ্জামান, শহীদুজ্জামান সেলিম, হিল্লোল ও ইরেশ জাকেরের মতো তারকাদের নিয়ে নির্মিত সে ছবিতে পিয়াকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল। সুজানা নামে এক উঠতি মডেলের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। প্রথম ছবিতেই প্রশংসিত হয়েছিল তার অভিনয়।
এরপর ২০১৫ সাল পর্যন্ত আরও চারটি ছবিতে দেখা যায় পিয়াকে। কিন্তু ছাপ ফেলতে পারেননি। এরপর গত চার বছর আর কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি বহু প্রতিভাধর পিয়া জান্নাতুল। অবশেষে চলতি বছরে নায়িকা ভেঙেছেন সেই মাঝারি বিরতি। চুক্তিবদ্ধ হয়েছেন ‘স্বপ্নবাজি’ নামে নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য। যদিও মাসখানেক আগে থেকেই এ ছবিতে অভিনয়ের কথা শোনা যাচ্ছিল পিয়ার। তবে এতদিন চুক্তিবদ্ধ না হওয়ায় সঠিক কোনো খবর পাওয়া যাচ্ছিল না। সেই চুক্তির কাজটি পিয়া সম্পন্ন করেছেন সোমবার।
‘স্বপ্নবাজি’ পরিচালনা করবেন রায়হান রাফি। প্রযোজনার দায়িত্বে রয়েছেন পিয়াল হোসেন। এ ছবিতে পিয়ার বিপরীতে নায়ক হালের অন্যতম সেনসেশন সিয়াম আহমেদ। এটি বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির একটি গল্পনির্ভর চলচ্চিত্র। খবর সত্যি হলে, এ ছবির মাধ্যমে প্রথমবারের মতো সিয়ামের বিপরীতে জুটি বাঁধতে চলেছেন পিয়া। শুটিং শুরু হওয়ার কথা আগামী সেপ্টেম্বর থেকে। কাজেই এবার আরও একটি নতুন জুটি দেখার অপেক্ষায় রুপালি পর্দার দর্শকরা।
মডেল হিসেবে খ্যাতি পাওয়া পিয়া জান্নাতুল ২০০৭ সালে ‘মিস বাংলাদেশ’ খেতাব অর্জন করেন। এরপর ঢুকে পড়েন অভিনয়ে। বেশ কিছু নাটকে ও চলচ্চিত্রে তিনি মুখ দেখিয়েছেন। তবে দেশের মানুষ তাকে সবচেয়ে বেশি চিনেছেন উপস্থাপিকা হিসেবে। বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট লিগ বিপিএল উপস্থাপনা করে ব্যাপক পরিচিতি পেয়েছেন পিয়া। সদ্য শেষ হওয়া বিশ্বকাপ ক্রিকেটের বাংলা উপস্থাপনার জন্য প্রায় দেড় মাস ইংল্যান্ডের মাঠগুলোতেও গাজি টিভির মাইক্রোফোন হাতে দেখা গেছে তাকে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft