বুধবার, ২১ অক্টোবর, ২০২০
জাতীয়
দুর্নীতি ঢাকতেই ডেঙ্গুর খবরকে মেয়র 'গুজব' বলেছেন : মেনন
কাগজ ডেস্ক :
Published : Friday, 26 July, 2019 at 9:33 PM
দুর্নীতি ঢাকতেই ডেঙ্গুর খবরকে মেয়র 'গুজব' বলেছেন : মেননবাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, ওষুধ কেনায় দুর্নীতি আর অদক্ষতা ঢাকতেই ডেঙ্গুর প্রাদুর্ভাবের খবরকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মেয়র 'গুজব' বলেছেন।
শুক্রবার রাজধানীর তোপখানা রোডে যুব মৈত্রীর ডেঙ্গুবিরোধী জনসচেতনতা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।
স্বাস্থ্য ও স্থানীয় সরকার মন্ত্রীর সমালোচনা করে মেনন বলেন, স্বাস্থ্যমন্ত্রী ডেঙ্গুতে মৃত্যুহারকে পাশের দেশগুলোর সঙ্গে তুলনা করেছেন। মনে হয় দেশের মানুষের মৃত্যু তার কাছে কিছুই নয়। আবার স্থানীয় সরকার মন্ত্রী মশার ওষুধের কার্যকারিতা নিয়ে সাফাই গেয়েছেন। অথচ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং অর্থমন্ত্রী উদ্বেগ জানিয়েছেন। প্রধানমন্ত্রীর কার্যালয় ডেঙ্গু-বন্যা মোকাবিলায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে সমন্বয় সভা করেছে। তারপরও গবুচন্দ্র এই মেয়র-মন্ত্রীদের জন্যই ডেঙ্গু ও মশক নিধন নিয়ে এই লেজেগোবরে অবস্থা।
তিনি বলেন, ডেঙ্গু নিয়ে মানুষের ত্রাহি অবস্থা। তাদের পাশে দাঁড়ানো যুবসমাজের কর্তব্য। এদেশের অতীত ইতিহাসে বন্যা, কলেরা মহামারি ও দুর্ভিক্ষের সময়ে যুবক রাজনৈতিক কর্মীরাই তাদের পাশে দাঁড়িয়েছেন। যারা 'বঙ্গবন্ধু' বলতে অজ্ঞান হয়ে পড়ছেন, তাদের এ থেকে এ শিক্ষা নিলে বরং দেশের মানুষের উপকার হবে।
যুব মৈত্রীর সহ-সভাপতি তৌহিদুর রহমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ সানী, কেন্দ্রীয় নেতা আবদুল আহাদ মিনার, তাপস দাস, মিজানুর রহমান, সুমন প্রমুখ। পরে ডেঙ্গুবিরোধী জনসচেতনতা র‌্যালি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft