শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯
ওপার বাংলা
সব সমস্যা সরাসরি ফোনে বলা যাবে মমতাকে
কাগজ ডেস্ক :
Published : Monday, 29 July, 2019 at 9:30 PM
সব সমস্যা সরাসরি ফোনে বলা যাবে মমতাকেএখন থেকে সব সমস্যার কথা ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি ফোনে বলতে পারবে সে রাজ্যের জনগণ। এই ফোন নম্বরটি হচ্ছে ৯১৩৭০৯১৩৭০। এজন্য দিদিকে বলো (www.didikebolo.com) নামের একটি ওয়েবসাইটও চালু করা হয়েছে।
সোমবার কলকাতার নজরুল মঞ্চে দলীয় বিধায়কদের সঙ্গে বৈঠক শেষে দিদিকে বলো নামের ১০০ দিনের একটি কর্মসূচি ঘোষণার সময় তিনি এই ফোন নম্বর এবং ওয়েবসাইটের কথা জানান বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যম আনন্দবাজার।
মমতা বন্দ্যোপাধ্যায় জানান, আগামী ১০০ দিনে তৃণমূলের নির্বাচিত জনপ্রতিনিধি ও নেতাকর্মীরা পশ্চিমবঙ্গের ১০ হাজারের বেশি গ্রামে যাবেন। তারা গ্রামগুলোতে গিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলবেন।
তিনি জানান, তারা তাদের অভিযোগের কথা শুনবেন, স্থানীয় দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করবেন, সম্ভব হলে স্থানীয় বিশিষ্টজনদের সঙ্গে কথা বলবেন। তারা রাতে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে একসঙ্গে খাওয়া-দাওয়া করবেন এবং রাত কাটাবেন।
তিনি জানান, ৯১৩৭০৯১৩৭০ নম্বরে ফোন করে যেকোনো কথা জানালে তা সরাসরি তার কাছেই পৌঁছাবে। তিনি সমস্যা সমাধানের চেষ্টা করার আশ্বাস দেন। তার কথায়, সবটা যে পারবো তা বলা যায় না। কিন্তু যতটা পারি সমাধান করে দেব।
এদিনের বৈঠকে তৃণমূলের বিধায়কদেরকে শুধু নয়, জেলা সভাপতি এবং বিভিন্ন পদের দায়িত্বে থাকা নেতানেত্রীদেরকেও আহ্বান জানানো হয়। সংসদের অধিবেশন না চললে সংসদ সদস্যরাও উপস্থিত থাকতেন বলে উল্লেখ করেন মমতা।
এদিন তিনি যে ফোন নম্বর এবং ওয়েবসাইটের নাম ঘোষণা করলেন তা সরকারের পক্ষ থেকে নয়, তৃণমূলের পক্ষ থেকে। বৈঠকে বিধায়কদের হাতে বেশকিছু ‘দিদিকে বলো’ লেখা টি-শার্ট এবং আগামী ১০০ দিনের জনসংযোগ কর্মসূচির রূপরেখা তুলে দেয়া হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft