রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০
সারাদেশ
পাবনায় নিহত মোটর শ্রমিকদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত
আর কে আকাশ, পাবনা প্রতিনিধি :
Published : Friday, 2 August, 2019 at 8:23 PM
পাবনায় নিহত মোটর শ্রমিকদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিতপাবনায় মোটর চালক ও শ্রমিকদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং অসুস্থ শ্রমিকদের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও দিনব্যাপী বিভিন্ন দুর্ঘটনায় নিহত মোটর শ্রমিকদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় কোরআন খতম দেয়া হয়।
বাদ আছর মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী শেখ রনির আয়োজনে পাবনা কবি বন্দে আলী মিয়া বাস টার্মিনালে স্মরণসভায় বক্তব্য দেন পাবনা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি ফিরোজ হোসেন, লাইন সম্পাদক আলাল হোসেন, শ্রমিক নেতা শেখ রনি, মাওলানা শামসুল ইসরাম, আশরাফ আলী।
এসময় পাবনা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুর রহমান, সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান, মেহেদি হাসান পুটিং, আফতাব উদ্দিন যুদ্ধ, শাহিন, সাত্তার, জনি হোসেন, রেজা, মিলন, বাবু, সালাউদ্দিনসহ মোটর চালক ও শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় মোটর শ্রমিক নেতা শেখ রনি বলেন, আমরা দিনরাত পরিশ্রম করে দেশের পরিবহন খাতে সেবা দিয়ে থাকি। কিন্তু দুর্ঘটনায় কেউ নিহত বা আহত হলে কেউ আমাদের কোনো খোঁজ নিতে আসে না। পরিবারের প্রধান উর্পাজনকারী যদি দুর্ঘটনায় নিহত কিংবা আহত হয় তাহলে সেই পরিবারের ওপর নেমে আসে ঘোর অন্ধকার। পরিবারটি পথে বসে যায়।
মোটর চালক ও শ্রমিকদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং অসুস্থ শ্রমিকদের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা মো. শফিকুল ইসলাম।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft