বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
র‌্যাব-৬ যশোরের অভিযান
উগ্রবাদী লিফলেটসহ আনসার আল ইসলামের সদস্য আটক
কাগজ সংবাদ :
Published : Saturday, 3 August, 2019 at 9:16 PM
উগ্রবাদী লিফলেটসহ আনসার আল ইসলামের সদস্য আটক উগ্রবাদী লিফলেট, ভিডিও ও আইটি সরঞ্জামসহ সাকিল হোসেন সাগর নামে জঙ্গিসংগঠন আনসার আল ইসলামের এক সদস্যকে আটক করেছে র‌্যাব-৬ যশোর। ২ আগস্ট দিবাগত রাতে যশোরের মণিরামপুরের আমিনপুর সরদার পাড়া থেকে তাকে আটক করে র‌্যাবের একটি চৌকস দল। সে ওই গ্রামের হাফিজুর রহমানের ছেলে। সে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলামে’র সক্রিয় সদস্য বলে স্বীকারও করেছে।  
র‌্যাব-৬ যশোর কোম্পানি কমান্ডার শাহিনুর ইসলাম জানিয়েছেন, ২ আগস্ট দিবাগত রাত ১১টা ৪৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় একটি দল। এসময় সাকিলকে আটক করা হয়। আটকের পর সে স্বীকার করেছে সে আনসার আল ইসলামের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে গত ২০ জুলাই মামলা হলে সে পালিয়ে আত্মগোপনে যায়। সাকিল ৩টি আইডি ব্যবহার করে ফেইসবুক চালাচ্ছিল। এগুলো হচেছ ID-1.Mohammed Sabbir, ID-2. সাব্বির, ID-3. sabbir, ও জিমেইল আইডিও ৩টি [email protected], Gmail-ID-2.
[email protected],Gmail-ID-3. [email protected] এবং ইমো আইডিনাম-Sabbir, ব্যবহৃত সীম নং-01943436467, Telegram আইডি নাম Md Mohammed Abdulla, ব্যবহৃত সীম নং-০১৯২৯৬৫৯৬৩৩। সাকিল এই সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে দলীয় মিটিং, উগ্রবাদী বই বিতরণ, অর্থ প্রদান ও আদায় এবং সংগঠনে সম্পৃক্ত হওয়ার জন্য দাওয়াত ও অন লাইনের মাধ্যমে বিভিন্ন কর্মকান্ড করে আসছিল।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft