রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
ক্রীড়া সংবাদ
মাশরাফির পর কে হচ্ছেন পরবর্তী অধিনায়ক?
ক্রীড়া ডেস্ক :
Published : Sunday, 4 August, 2019 at 5:02 PM
মাশরাফির পর কে হচ্ছেন পরবর্তী অধিনায়ক?বিশ্বকাপের আগে অবসরের ইঙ্গিত দিলেও বিশ্বকাপে নিজের ক্যারিয়ারের ইতি টানেননি বাংলাদেশের সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তবে মাশরাফির ক্যারিয়ার যে এখন শেষ পর্যায়ে সেটি সবারই জানা। দেশের মাটিতে দ্বিপাক্ষিক সিরিজ দিয়েই মাশরাফির অবসর আয়োজন করতে চায় বিসিবি।
মাশরাফির অবসরের পর বাংলাদেশ দলের ওয়ানডে ফরম্যাটের হাল ধরার জন্য কে উপযুক্ত সেটা নিয়েই এখন বোর্ডের মধ্যে আলোচনা চলছে। ওয়ানডে দলের সহ-অধিনায়ক হওয়ার কারণে সাকিব আল হাসানকেই পরবর্তী অধিনায়ক মনে করছেন অনেকে। তবে বোর্ডের একটি বড় অংশ সাকিবকে অধিনায়ক হিসেবে চায় না। সাকিবের সঙ্গে অধিনায়ক হওয়ার দৌড়ে আছেন তামিম ইকবাল ও মুশফিকুর রহিমও।
তবে বিসিবির একটি সূত্রমতে, বাংলাদেশের পরবর্তী ওয়ানডে অধিনায়ক হিসেবে মাশরাফির পছন্দ তামিম ইকবাল। এছাড়া বোর্ডের কয়েকজন পরিচালকেরও তার ওপর সুনজর রয়েছে। ইনজুরির কারণে শ্রীলংকা সফরে মাশরাফি যেতে না পারায় তামিমকেই ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে পাঠানো হয়েছিল। তবে এই পরীক্ষায় সফল হতে পারেননি তামিম। নিজের সাম্প্রতিক পারফরম্যান্সও ভালো না।
বিসিবির একটি সূত্র জানিয়েছে, চন্ডিকা হাথুরুসিংহে যদি আবার বাংলাদেশের কোচ হয়ে আসেন তাহলে সাকিবই হবেন ওয়ানডে দলের অধিনায়ক। যদিও সাকিব ও হাথুরুসিংহের সম্পর্ক কখনই ভালো ছিল না। তবে হাথুরুসিংহেরও অধিনায়ক হিসেবে সাকিবকেই পছন্দ ছিল। নিয়ম অনুযায়ী সহ-অধিনায়কেরই অধিনায়ক হওয়ার কথা। কিন্তু বাংলাদেশে এর আগে অনেকবারই সেই নিয়মের ব্যতিক্রম দেখা গেছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft