বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
অমিত হাসানের ‘শেষ বিকাল’
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 4 August, 2019 at 5:06 PM
অমিত হাসানের ‘শেষ বিকাল’ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। বছরজুড়েই চলচ্চিত্র নিয়ে বেশ ব্যস্ত থাকেন তিনি। তবে ঈদের বিশেষ নাটকেও মাঝেমধ্যে অভিনয় করেনে। সম্প্রতি তাজু কামরুল পরিচালিত ‘শেষ বিকাল’ নাটকে অভিনয় করেছেন তিনি।
এ প্রসঙ্গে অমিত হাসান বলেন, বছর জুড়ে চলচ্চিত্র নিয়ে ব্যস্ত থাকতে হয়। যে কারণে চলচ্চিত্রের বাহিরে এসে নাটকে কাজ করা সম্ভব হয় না। দীর্ঘ অভিনয় জীবনে মাত্র ১৬-১৭টা নাটকে কাজ করা হয়েছে। তবে গল্প পছন্দ হলে, চলচ্চিত্রের শিডিউল না থাকলে ঈদের বিশেষ নাটক করা হয়।
বর্তমান নাটকের মান নিয়ে অমিত হাসান বলেন, নাটকের মান আগের চেয়ে অনেক কমেছে। আমাদের সময়কার কথা বললে, সেসময় নাটকের বাজেট যেমন ছিল তেমনি গল্পও ছিল। তখন নাটকগুলোতে সব রকমের চরিত্র থাকত। এখন কয়েকজন শিল্পীর ওপর একটি নাটক শেষ হয়। আমি টেলিভিশন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। বাজেট বাড়িয়ে নাটকের মানের দিকে খেয়াল রাখার অনুরোধ করছি।
‘শেষ বিকাল’নাটকটি রচনা করেছেন মহিন খান। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তাজু কামরুল। এ নাটকে অমিত হাসানের বিপরীতে রানী আহাদ ও রিতু রহমান অভিনয় করেছেন। নাটকে আরো অভিনয় করেছেন ছটকু আহমেদ।
প্রসঙ্গত, অমিত হাসান এর আগে চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে কায়সার আহমেদের ‘গ্রাম গঞ্জের মেয়ে’ এবং মাহফুজুর রহমানের পরিচালনায় ‘আমি তো ভালোবাসতে বলিনি’ নাটকে অভিনয় করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft