শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজশাহীর মোহনপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় কলেজছাত্র গ্রেপ্তার
রাজশাহী ব্যুরো :
Published : Sunday, 4 August, 2019 at 8:44 PM
রাজশাহীর মোহনপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় কলেজছাত্র গ্রেপ্তাররাজশাহীর মোহনপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার পুলিশ স্কুলছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে ও আসামি শামীম রেজাকে গ্রেফতার করে পুুলিশ হেফজতে নেওয়া হয়েছে। গতকাল শনিবার ছাত্রীর বাবা নিজে বাদি হয়ে মেয়েকে অপহরণ করে জোর ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগে এনে মোহনপুর থানায় রাতে মামলা দায়ের করেন।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, উপজেলার খাঁড়তা গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে ও জাহানাবাদ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী (১৫) স্কুলে যাওয়ার পথে খেঁজুরতলা কালভার্টের কাছ থেকে গত শনিবার সকাল ৯ টার সময় কলেজছাত্র শামীম রেজা অপহরণ করে।
শামীম রেজা উপজেলার তাহেরপুর পাকুড়িয়া গ্রামের মহসিন আলীর ছেলে। স্কুলছাত্রীকে অপহরণের পর বিয়ে প্রলোভন দিয়ে শামীম রেজা রাজশাহী শহরে তার দুলাভাই সোহেল রানার ভাড়াটিয়া বাসায়  নিয়ে যায় সেখানে জোর করে ধর্ষণ করে।
বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে ধর্ষক শামীম রেজা তাকে বিয়ে না করে কৌশলে উপজেলার সইপাড়া মোড়ে স্কুলছাত্রীকে রেখে পালানো সময় স্থানীয় জনগণ দুইজনকে আটক করে খাঁড়তা গ্রামে নিয়ে যায়। মোহনপুর থানায় খবর দিলে পুলিশ গিয়ে শনিবার রাতে স্কুলছাত্রীকে উদ্ধার ও ধর্ষণ শামীম রেজাকে রবিবার দুপরে জেল হাজতে প্রেরণ করা হয়েছ বলে জানান কর্মকর্তা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft