সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
বেদনার নীল সাগরে হাবুডুবু খাচ্ছেন শাকিব–বুবলী!
বিনোদন ডেস্ক :
Published : Monday, 5 August, 2019 at 6:02 AM
বেদনার নীল সাগরে হাবুডুবু খাচ্ছেন শাকিব–বুবলী!গত কয়েক বছর ধরে ঈদ মানে শাকিব খান–বুবলী জুটির ছবি। এই জুটির আগের ছবিগুলো ব্যবসায়িকভাবে সফল হওয়ায় ঈদে নিয়মিত তাদের ছবি মুক্তি পাচ্ছে। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।
আসছে ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে শাকিব খান ও বুবলী অভিনীত নতুন একটি ছবি। ‘মনের মতো মানুষ পাইলাম না’ নামের ছবিটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু। চলতি বছরের জুন মাসে শুরু হওয়া ছবির কাজ এরইমধ্যে শেষ হয়েছে। চলছে মুক্তির প্রস্তুতি।
মুক্তি সামনে রেখে শনিবার অনলাইনে মুক্তি পেয়েছে ছবির ফার্স্টলুক পোস্টার। পোস্টারে তিন পাশে জায়গা পেয়েছে বাংলাদেশের পতাকা। আর মাঝখানে রাখা হয়েছে শাকিব খান ও বুবলীর ছবি। দুজনই আঁখি ছলছল চোখে একজন অন্য জনকে জড়িয়ে ধরে আছেন। দেখে মনে হবে, বেদনার নীল সাগরে তারা দুজন হাবুডুবু খাচ্ছেন।
ছবি প্রসঙ্গে বুবলী বলেন, এবারো ঈদে আমার ছবি মুক্তি পাচ্ছে। ভালো লাগছে। ‘মনের মতো মানুষ পাইলাম না’ মূলত দেশপ্রেম, বন্ধন ও মানবতার ছবি। ছবিটি মানুষের বাস্তব জীবনের সাথে অনেকাংশে মিলে যাবে।
‘মনের মতো মানুষ পাইলাম না’র চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটি প্রযোজনা করেছে দেশবাংলা মাল্টিমিডিয়া।
প্রসঙ্গত, এই ছবির ঘোষণা দেয়া হয়েছিল ২০১৩ সালে। তখন ছবির নায়িকা হিসেবে নেয়া হয়েছিল অপু বিশ্বাসকে। তবে তখন প্রযোজক সংকটের কারণে ছবির কাজ শুরু হয়নি। এর আগে গত ৩০ জুলাই ছবিটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায়। সেন্সরবোর্ড সদস্যরা ছবিটির প্রশংসাও করেন। তাদের মতে, এটি শাকিব–বুবলী জুটির অন্যতম সেরা কাজ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft